খুলনা প্রতিনিধিঃ

খুলনার ডুমুরিয়া উপজেলার ধামালিয়া ইউনিয়নের চেচুড়ী গ্রামে বিয়ের অনুষ্ঠানে গণজমাায়েত করায় আজ শনিবার দুপুরে ভ্রাম্যমান আদালতে রেজোয়ান গাজীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানা গেছে, করোনা ভাইরাস’র সতর্কতা না মেনে ডুমুরিয়া উপজেলার বিভিন্ন স্থানে বিয়ের অনুষ্ঠানে গণজমায়েত ও বিভিন্ন দ্রব্যের মূল্য বাড়িয়ে বিক্রি করার খবর পেয়ে ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার তথা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোছাঃ শাহনাজ বেগম দুপুরে ধামালিয়া ইউনিয়নের চেচুড়ী গ্রামে হাজির হয়ে ‘বিবাহ পরবর্তী বৌভাত অনুষ্ঠানে জনসমাবেশ ঘটানোর অপরাধে’ ১৮৬০ সালের ২৬৯ ধারায় রেজোয়ান গাজী, পিতা- মোহাম্মদ আলী আকবর গাজীকে ২০,০০০ (বিশ হাজার) হাজার টাকা জরিমান করে আদায় করেছেন।

এছাড়া চুকনগর বাজারে বেশি দামে পেয়াজ বিক্রি করায় ভোক্তা অধিকার আইনে মুজিবর রহমান ও মিজানুর রহমানকে যথাক্রমে ৫০০/-(পাঁচ’শ) ও ১০০০/-(এক হাজার) টাকা মোট ১৫০০ দেড় হাজার টাকা, এবং আঠারোমাইল বাজারে চাল ব্যবসায়ী রেজাউল ইসলামকে ২০০০/-(দুই হাজার) টাকা জরিমানা করে আদায় করা হয়েছে। আজ শনিবার ভ্রাম্যমান আদালতে মোট ২৩ হাজার ৫’শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। তাছাড়া বিদেশ ফেরৎ সকলকে কোয়ারেন্টাইন শর্ত মেনে চলার নির্দেশ প্রদান করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here