প্রেস বিজ্ঞপ্তিঃ

জমিয়তে জাকেরিণের মুখ্য নির্দেশক ও ফুরফুরা শরিফের পীর এ কামেল মাদারজাদ ওলী সুলতানুল আরেফিন গাওসুল ওয়াক্ত হয়রত ন’হুজুর পীর কেবলা (রহঃ) এর পৌত্র ও পীর এ কামেল আল্লামা বাকী বিল্লাহ সিদ্দিকীর একমাত্র সাহেবজাদা পীরজাদা

জবিহহুল্লাহ সিদ্দিকী (মাদ্দাঃ) বলেছেন, সিলসিলা ভুক্ত ভক্ত আশেকানদের জন্য দাদা হুজুর পীর কেবলা (রহঃ) কোরআন সুন্নাহর ভিত্তিত্বে যে মত ও পথ রেখে গেছেন, তার উপর কায়েম থেকে আমাদের আকিদা মজবুত করতে হবে। আকিদা মজবুদ না হলে ঈমান শক্তিশালী হবে না। পীরজাদা শুক্রবার রাতে ঢাকার ট্রপিক্যাল হাইওয়ে হোমস, প্রগতি স্মরনী গুলশানস্থ সায়াদাতিয়া খানকাহ শরীফে আয়োজিত জিকির পরবর্তী এক দোয়ার মাহফিলে এ কথা বলেন। তিনি বলেন, এখন কিছু কিছু মানুষের ঘরে কুকুরের খাবার ব্যবস্থা হয়, জায়গা হয়। কিন্তু পিতামাতার জায়গা হয় না। তাদের জায়গা হয় বৃদ্ধাশ্রমে।

তিনি বলেন, পিতামাতার খেদমত না করলে জান্নাত পাওয়া যাবে না। কোন পীর আপনাকে জান্নাতে নিয়ে যেতে পারবে না। জিকির মাহফিল পরিচালনা করেন মাওলানা হাফিজুর রহমান। এ সময় বিশিষ্ট ব্যবসায়ী কাজী শওকত হোসেন ও সাভারের মাওলানা জাকারিয়া হোসেনসহ দেশের বিভিন্ন স্থান থেকে আগত দাদা হুজুরের শত শত ভুক্ত মুরীদান উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে পীরজাদা দেশ ও মুসলিম উম্মাহার জন্য বিশেষ মোনাজাত করেন। এদিকে পীরজাদা জবিহহুল্লাহ সিদ্দিকী শনিবার সকাল ১০টার দিকে সড়ক পথে খুলনার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন। তিনি দুই দিন খুলনাস্থ ৩২ নং শামসুর রহমান রোডের পীর বাকী বিল্লাহ ভবনে অবস্থান করবেন। সোমবার তিনি ফুরফুরা দরবার শরীফের উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করবেন বলে জমিয়তে জাকেরীনের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here