সাতক্ষীরা প্রতিনিধিঃ

ঢাকা থেকে করোনা আক্রান্ত এক রোগী পালিয়ে এসেছে সাতক্ষীরায়। প্রযুক্তি ব্যবহার করে ট্রাকিংয়ের মাধ্যমে তার অবস্থান শনাক্ত করেছে পুলিশ। তবে তাকে এখনো খুঁজে পাওয়া যায়নি। পালিয়ে আসা সেই রোগী সাতক্ষীরার আশাশুনি উপজেলার কোথাও অবস্থান করছে। পুলিশ তাকে খুঁজছে।

করোনা আক্রান্ত ওই রোগী আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের দেউলা গ্রামের বাসিন্দা।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহফুজুর রহমান জানান, ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) থেকে জানানো হয়েছে করোনা আক্রান্ত একজন রোগী ঢাকা থেকে পালিয়ে সাতক্ষীরায় এসেছে। তার অবস্থান আশাশুনির কোথাও। মোবাইল ফোন ট্যাকিংয়ের মাধ্যমে তার অবস্থান শনাক্ত করা হয়েছে। একটি ফোন নম্বর ও বাড়ির হোল্ডিং নম্বর দেওয়া হয়েছে। তবে সেই বাড়িতে গিয়ে আমরা বাড়ি তালাবদ্ধ অবস্থায় পেয়েছি। সেখানে কেউ নেই।

তিনি বলেন, পরবর্তীতে স্থানীয়দের মারফত জানতে পেরেছি তার এক আতœীয়ের বাড়ি একই ইউনিয়নের কচুয়া গ্রামে গিয়েছেন। আমরা সেখানকার উদ্দেশ্যে রওনা হয়েছি। এখনো (বুধবার ৫.২০ মিনিট পর্যন্ত) করোনা আক্রান্ত সেই রোগীকে খুঁজে পাওয়া যায়নি। সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। তার ব্যাপারে এখনো বিস্তারিত জানা যায়নি।

সাতক্ষীরা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, ঢাকা থেকে পালিয়ে এসে ওই রোগী অনেকের সংস্পর্শে গিয়েছে আমরা সেসব বিস্তারিত খোঁজ খবর নিচ্ছি। এ ব্যাপারে বিস্তারিত পরে জানানো হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here