বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে ৩ ঘন্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৭টা ও ৯ টার দিকে তারা নিজ বাড়িতে মারা যান। নিহত গীতা ভৌমিক(৭২) ও তার স্ত্রী শিপ্রা রানী ভৌমিক মোরেলগঞ্জ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সেরেস্তাদারবাড়ি এলাকার বাসিন্দা। এ ঘটনায় এলাকায় করোনা আতঙ্ক দেখা দিয়েছে।

মোরেলগঞ্জ সার্কেলের সহকারি পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম, থানার ওসি কেএম আজিজুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবারপরিকল্পনা কর্মকর্তা ডা. কামাল হোসেন মুফতি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. রাফসান হোসেন ও ডা. ওমামা হকের নেতৃত্ব একটি মেডিকেল টিম ওই বাড়ি অন্যান্য সদস্যদের সাথে কথা বলেছেন। মেডিকেল টিম এখানে কোন করোনা উপসর্গ পাননি বলে জানান।

ডা. মুফতি কামাল হোসেন বলেন, অল্প সময়ের ব্যবধানে দু’জনের মৃত্যুতে করোনা আতঙ্ক দেখা দিলে ওখানে মেডিকেল টিম ও প্রশাসনের লোকজন যায়। তবে করোনার কোন আলামত পাওয়া যায়নি। ওই দুই দম্পতি এ্যাজমা, ডায়েবেটিক, হৃদরোগ, ব্লাড প্রেসারসহ বার্ধক্য জনিত নানা রোগে ভুগছিলেন। তারা গত জানুয়ারী মাসে ভারত থেকে চিকিৎসা নিয়ে দেশে ফিরেছেন। তাদের সকল কাগজ পরিক্ষা নিরিক্ষা করেও দেখা হয়েছে। পরিবারের অপর সদস্যরা সকলে সুস্থ্য আছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান বলেন, করোনার কোন উপসর্গ ওই পরিবারে পাওয়া যায়নি। পরিস্থিতি বিবেচনা করে বিষয়টি গভীরভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে। মৃতদেহ দুটি দাহ না করে ধর্মীয় বিধান অনুযায়ী মাটি চাঁপা দেওয়া হবে বলে ওয়ার্ড কাউন্সিলর তপন কুমার পোদ্দার জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here