নড়াইলঃ

নড়াইলে তুচ্ছ ঘটনায় সানোয়ার হোসেন মোল্লা (৭০) নামে সাবেক এক ইউপি সদস্যকে হাতুড়িপেটা করে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) চিকিৎসাধীন অবস্থায় বেসরকারি যশোর পঙ্গু হাসপাতালে তার মৃত্যু হয়েছে। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মৃত সানোয়ার হোসেন নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের তিনবারের নির্বাচিত ইউপি সদস্য ছিলেন। তিনি ভুমুরদিয়া গ্রামের মৃত গণি মোল্লার ছেলে।

নিহতের ছেলে মাহবুর মোল্লা জানান, ১০ জানুয়ারি সকাল ১১টার দিকে তার ছোট ভাই রফিকুল ইসলাম মোটরসাইকেলে বাড়ি থেকে নড়াইল শহরে যাচ্ছিলেন। পথিমধ্যে ভাদুরিয়া নামকস্থানে পৌঁছালে ফারুক নামে এক ট্রাকচালক ধাক্কা দেয়। এ নিয়ে দত্তপাড়ার বাসিন্দা ফারুকের সঙ্গে কথা-কাটাকাটি হয়। এ সময় ফারুক তাকে জীবননাশের হুমকি দেয়। ওইদিন বিকেলেই তার পিতা সানোয়ার হোসেন মোটরসাইকেলে নড়াইল থেকে বাড়ি ফিরছিলেন। তিনি দত্তপাড়ায় পৌঁছালে ফারুক তার সহযোগী আজিজুর, এনামুল, ফরিদ ও ইমরুল মোটরসাইকেলের গতিরোধ করেন। এরপর তাকে হাতুড়িপিটা করে গুরুতর আহত করে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান তার। এরপর তারা তাদের বাবাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থা গুরুতর হওয়ায় তাকে ওই রাতেই যশোর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার বাবার মৃত্যু হয়।

এ বিষয়ে যশোর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক দেলোয়ার হোসেন খান বলেন, পঙ্গু হাসপাতাল থেকে একজনের মরদেহ হাসপাতালে এসেছে। মৃতের শরীরের বিভিন্নস্থানে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বলেন, মারপিটের ঘটনায় সানোয়ার হোসেন নামে এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় যশোরে মারা গেছেন বলে শুনেছি। মৃতের স্বজনরা অভিযোগ দিলে মামলা নেওয়া হবে বলে জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here