সবুজদেশ ডেস্কঃ

‘নতুন গন্তব্যের পথে’- সম্প্রতি চিত্রনায়িকা সাদিয়া পারভীন পপির এমন একটি ফেসবুক পোস্ট বেশ কৌতূহল তৈরি করেছেন নেটিজেনদের মধ্যে। তার ভক্তরাও এ পোস্টের বিপরীতে নানা রকম মন্তব্য করছেন। কেউ কেউ, প্রেম কিংবা বিয়ের কোনো বিষয় ভেবে পপিকে শুভকামনা জানিয়েছেন। আবার কেউ কেউ বলছেন, নতুন কাজের খবর না তো! আরো নানা রকম মন্তব্যই পড়েছে পপির এই পোস্টের নিচে।

পপির কাছে জানতে চাওয়া হয় আসলে বিষয়টি কি? জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ নায়িকা খানিক হেসে বলেন, নাথিং স্পেশাল। তেমন কিছু না। তারপরও, কোনো সিনেমার খবর? পপি বলেন, হ্যাঁ। ঠিকই ধরেছেন।নতুন একটি সিনেমা করতে যাচ্ছি। তবে এখনই বলতে চাই না। কিন্তু কেন?

পপি উত্তরে বলেন, আসলে ভালো কিছু করতে গেলে অনেক বাধা চলে আসে। আমার অতীত অভিজ্ঞতা অন্তত তাই বলে। আমি এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। বেশ বড় ও ভালো আয়োজনে হতে যাচ্ছে ছবিটি। আপাতত এটুকুই খবর। শুটিং শুরুর আগে সবাইকে আনুষ্ঠানিকভাবে বিষয়টি জানানো হবে। তবে এতটুকু বলবো, এখানে চমক থাকবে।

আমার ভক্ত-দর্শকরাও দারুণ কিছু পেতে যাচ্ছেন। এদিকে পপি করোনার প্রথম কয়েক মাস তার গ্রামের বাড়িতে কাটিয়েছেন। সেখানে করোনা আক্রান্তও হয়েছিলেন। পরে সুস্থ হয়ে ঢাকায় ফিরেন। ফিরেই তিনি চুক্তিবদ্ধ হয়ে কাজ শুরু করেন ইমপ্রেস টেলিফিল্মের নতুন ছবি ‘ভালোবাসার প্রজাপ্রতি’। প্রেম, বাস্তবতা ও করোনাকালে আমাদের ফ্রন্টলাইনের যোদ্ধাদের নিয়ে এই ছবির গল্প। এটি যৌথভাবে পরিচালনা করছেন রাজু আলীম ও মাসুমা তানি। এরইমধ্যে ছবির অনেকখানি কাজ শেষ হয়েছে।

পপি বলেন, কাজ শেষে এখন বিরতি চলছে। সামনের সপ্তাহ থেকে আবার শুটিং শুরু হবে। আশা করছি খুব পরিচ্ছন্ন ও ভালো একটি ছবি পাবেন তিনি। এখন চলচ্চিত্রের অবস্থা নিয়ে পপি বলেন, সিনেমার অবস্থা একদমই ভালো না। করোনার কারণে দর্শক উপস্থিতিও কম হলগুলোতে। এমন অবস্থায় চলচ্চিত্র শিল্পের টিকে থাকাটাই এখন চ্যালেঞ্জের বিষয়। তবে অবশ্যই ভালো ভালো কাজের মাধ্যমে চেষ্টা চালিয়ে যেতে হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here