নিখোঁজের ৬ ঘণ্টা পর নারায়ণগঞ্জ নগরীর জল্লারপাড় এলাকায় এক শিশুর (৪) বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য প্রতিবেশী এক ভাড়াটিয়াকে আটক করা হয়।

নিহত শিশুর নাম শিহাব উদ্দিন আলিফ। বৃহস্পতিবার বিকেলে জল্লারপাড়ার নান্নু মিয়ার বাড়িতে ওই ঘটনা ঘটে। নিহত আলিফ, ওই বাড়ির ভাড়াটিয়া সৌদিপ্রবাসী মো. আলমগীরের ছেলে।

আটক যুবকের নাম সম্রাট। পুলিশ বলছে, তালাবদ্ধ যে কক্ষে আলিফের মরদেহ পাওয়া যায় তাতে সম্রাটসহ আরেক যুবক বসবাস করেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বাড়ির উঠানে খেলা করছিল আলিফ। এরপর থেকে আর তাকে পাওয়া যাচ্ছিল না। পুরো এলাকা খোঁজাখুঁজি শেষে বিকেল পাঁচটার দিকে প্রতিবেশী আলী খোকনের বাড়ির নিচতলার ভাড়া দেওয়া ওই কক্ষে লাশ পাওয়া যায়।

আলিফের বাবা মো. আলমগীর গত ১৫ বছর ধরে সৌদিপ্রবাসী। ঈদ উপলক্ষে বুধবার তিনি দেশে এসেছেন। চার ভাই-বোনের মধ্যে আলিফ ছিল সবার ছোট।

আলিফের বাবা মো. আলমগীর বলেন, এক মাস আগে সম্রাট ও শহীদ নামে দুই যুবক রাজমিস্ত্রির পরিচয় দিয়ে তাঁর প্রতিবেশী আলী খোকনের বাড়ির নিচতলার একটি রুম ভাড়া নেন। তাঁদের রুমের তালা ভেঙেই আলিফের লাশ উদ্ধার করা হয়। আলমগীরের ধারণা, ওই দুই যুবক তাঁর ছেলের হত্যাকাণ্ডে জড়িত।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, বস্তাবন্দী অবস্থায় শিশু আলিফের লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতেরও চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। আটক যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here