বাগেরহাটঃ

বাগেরহাট শহর রক্ষা বাঁধে একটি বাড়ি নির্মাণের বালু ভরাটের জন্য রাস্তার উপর দিয়ে পাইপ নেয়ায় রাতের অন্ধকারে সড়ক দূর্ঘটনায় কামরান হোসেন (২৩) নামে মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুই শ্রমিক।

শনিবার গভীর রাতে বাগেরহাট শহররক্ষা বাঁধের সুপারী বাজার এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত কামরান হোসেন সদর উপজেলার গোটাপাড়া গ্রামের এশারাত হোসেনের ছেলে। তিনি বাগেরহাট শহরের সাধনার মোড়ে ক্রেজী জিম নামে একটি শারীরিক ব্যামায়াগারের পরিচালক ছিলেন।

স্থানীয়রা জানান, রাতে কামরান হোসেন মটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। বাগেরহাট শহর রক্ষা বাঁধের উপর দিয়ে ব্যবসায়ী তাপস সাহা বাড়ি নির্মানের বালু ভরাটের পাইপ দিয়ে কৃত্তিম স্পিড ব্রেকার তৈরি করেন। রাতের আধারে ওই কৃত্তিম স্পিড ব্রেকার ঠিক না পেয়ে নিয়ন্ত্রন হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দিলে এই হতাহতের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে সড়ক দূর্ঘটনায় কামরান হোসেন নিহতের বিষয়টি রোববার বাগেরহাট শহরের জনসাধারনের সাঝে প্রধান আলোচনায় পরিনত হয়। তারা হঠাৎ করে শহর রক্ষা বাঁধে এধরনের কৃত্তিম স্পিড ব্রেকার নির্মানেরও ব্যপক সমালোচনা করে। অবশ্য রোববার ভোরে ব্যবসায়ী তাপস শাহা কৃত্তিম স্পিড ব্রেকারটি সরিয়ে ফেলেন।

বাগেরহাট সদর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) শেখ আসাদুজ্জামান বলেন, শনিবার ও রাতে কামরান নামে এক মোটরসাইকেল আরোহী নিয়ন্ত্রন হারিয়ে বাগেরহাট শহররক্ষা বাঁধের প্রধান বাজার এলাকায় দাঁড়িয়ে থাকা আলু বোঝাই একটি ট্রাকে এসে ধাক্কা দিয়ে পড়ে যান। এসময় কামরান এবং ওই ট্রাকের আলু পরিবহণের কাজে নিয়োজিত দুই শ্রমিকও গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসাপতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল আরোহী কামরানকে মৃত ঘোষণা করেন। অন্য দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here