সবুজদেশ ডেক্সঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনে এমপি প্রার্থী মিসেস মরিয়াম রসুল ( সভানেত্রী ৯৯ নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগ- ঢাকা)অন্যতম  সদস্য শেরে- বাংলা থানা আওয়ামীলীগ। যিনি তার গোটা জীবন মানব সেবায় নিয়োজিত রেখেছেন। জনসাধারন ও সত্যের পক্ষে থেকে যিনি সকল অন্যায়ের বিরুদ্ধে সব সময় প্রতিবাদী এক সৈনিক ছিলেন।
যিনি সত্যকে বরন করে মিথ্যেকে পরিহার করেছেন।

খেটে খাওয়া, ভুক্তভুগি, হতদরিদ্র মানুষের পাশে থেকেছেন। তেমনই একজন মানুষ মিসেস মরিয়াম রসুল। মিসেস মরিয়াম রসুলের সাথে কথা বলে জানা যায় ছাত্রজীবন থেকে তিনি আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় তিনি প্রতাক্ষ ও পরক্ষ ভাবে মহান মুক্তি যোদ্ধাদের সাহায্য করেছেন নড়াইল লোহাগড়ার নবগঙ্গা নদী সাতার কেটে মুক্তিযোদ্ধাদের খাবার ও প্রাথমিক চিকিৎসার উপকরণ পৌছায়ে দিতেন।

তিনি বর্তমানে ঢাকা ৯৯ নং মহিলা আওয়ামীলীগের সভানেত্রী( অন্যতম সদস্য শেরে বাংলা নগর আওয়ামীলীগ) হিসাবে দায়িত্ব পালন করছেন। এবং বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রীর সকল উন্নয়ন নিয়ে পথ চলা, “উন্নয়ন ও অগ্রযাত্রায় বাংলাদেশ” শীর্ষক দায়িত্ব পালন   করছেন। এ ছাড়াও অনেক সেচ্ছাসেবী সংগঠনে সেচ্ছায় কাজ করছেন। মিসেস মরিয়াম রসুলের সংরক্ষিত আসনে খোজ নিয়ে জানা যায়, তার জনপ্রিয়তাই শীর্ষে।মিসেস মরিয়াম রসুল জানান।

আমি এ দেশ ও জনগনের কল্যানে সারাজীবন কাজ করেছি_এখনো করছি, আগামীতেও করতে চাই। মৃত্যুর আগ পর্যন্ত এ দেশ ও জনসাধারনের তরে নিজেকে সেবক হিসেবে নিয়োজিত রাখতে চাই। আর এই সেবাকে আরো বেশি এগিয়ে নিতে সংরক্ষিত আসনের এমপি হয়ে মাননীয় প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী  করে উন্নয়নের অংশিদারী হতে চাই। মিসেস মরিয়াম রসুল আরো জানান।

মাননীয় প্রধান মন্ত্রীর প্রতি আমার শতভাগ আস্থা রয়েছে,আমি যোগ্য হলে তিনি আমাকে   সংরক্ষিত আসনে এমপি হিসেবে মনোনিত করবেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here