সবুজদেশ ডেক্সঃ  নিখোঁজ হওয়ার সাত দিন পর পটুয়াখালীর সদর উপজেলা থেকে নিখোঁজ ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার মাদারবুনিয়া ইউনিয়নের শারিকখালী এলাকার কুড়ির খাল থেকে মঞ্জু মৃধা (৪১) নামের ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

পুলিশের দাবি, মঞ্জু মৃধা মাদক ব্যবসায়ী ছিলেন। স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত মঞ্জু শহরের হেতালীয়া বাধঘাট এলাকার মৃত মফেজ মৃধার ছেলে।

মঞ্জুর বোন মাহমুদা বেগম জানান, ২৫ অক্টোবর সকাল সাড়ে আটটার দিকে মঞ্জুর পরিচিত দুজন লোক বাড়ি থেকে তাঁকে ডেকে নিয়ে যান। এরপর থেকে মঞ্জু নিখোঁজ ছিলেন।

পুলিশ জানিয়েছে, গতকাল বিকেল সাড়ে চারটার দিকে কুড়ির খালে গলিত লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের খবর পেয়ে পরিবারের লোকজন এসে তা মঞ্জু মৃধার বলে শনাক্ত করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান জানান, মঞ্জুর বিরুদ্ধে দুটি মাদক মামলা রয়েছে। পুলিশ তাঁকে একবার আটক করেছিল। পরে জামিনে কারাগার থেকে মুক্তি পান তিনি।
ওসি জানান, মঞ্জুর লাশ উদ্ধারের পর তাঁর বোন মাহমুদা বেগম বাদী হয়ে সদর থানায় একটি মামলা করেছেন। এ হত্যার সঙ্গে কে বা কারা জড়িত, তা খতিয়ে দেখছে পুলিশ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here