সবুজদেশ ডেস্কঃ

চলতি সময়ের আলোচিত নায়িকা পরীমনি। বিভিন্ন সময়ের বিভিন্ন কারণে আলোচনায় এসেছেন তিনি। সর্বশেষ সাড়ে তিন কোটি টাকা দিয়ে গাড়ি কিনে ব্যাপকভাবে আলোচিত হন এ নায়িকা।

এদিকে সম্প্রতি পরীমনির ফেসবুকে পোস্ট করা একটি ছবি নিয়ে হৈ চৈ শুরু হয়েছে। একটি সুইমিং পুলের সামনে বসে বিকিনি পরে নিজের ফেসবুক প্রোফাইল ও পেজে ছবিটি পোস্ট করেন পরী। আর ক্যাপশনে লিখেন, ‘কুল’। ২০শে সেপ্টেম্বর রাতে ছবিটি পোস্টের সঙ্গে সঙ্গে হু হু করে বাড়তে থাকে লাইক ও কমেন্টের সংখ্যা। এরইমধ্যে প্রায় ৯০ হাজার লাইক ও ১৫ হাজারের বেশি কমেন্ট পড়েছে পরীর পেজে পোস্ট করা ছবিটিতে।রীতিমতো হৈ চৈ পড়ে যাওয়া এ ছবিটির বিপরীতে এসেছে বেশির ভাগ সমালোচনামূলক মন্তব্য।

যদিও কিছুসংখ্যক মানুষ প্রশংসাও করেছেন পরীর এই সাহসী ছবির জন্য। তবে এসব মন্তব্যের কোনোটিরই উত্তর দেননি পরীমনি। বর্তমানে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির কাজ করছেন। এর বাইরে আরো একটি সরকারি অনুদানের ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আছেন তিনি। এদিকে পরীমনি করোনা পরিস্থিতির মধ্যে মার্চ মাসে হুট করেই বিয়ে করেন নির্মাতা কামরুজ্জামান রনিকে। বিয়ের মাত্র পাঁচ মাস যেতে না যেতেই তাদের সংসার ভাঙার গুঞ্জনও ওঠে। যদিও এ বিষয়ে এখন পর্যন্ত মুখ খুলেননি পরী।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here