ঝিনাইদহঃ

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা থেকে অপহৃত কবির হোসেন (২৪) নামের এক যুবককে গোপালগঞ্জ থেকে ৩২ দিন পর উদ্ধার করেছে ঝিনাইদহ র‌্যাব-৬। এ সময় নারীসহ তিন অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। বৃস্পতিবার ভোরে তাদের আটক করা হয়।

ভিডিও

অপহরণকারীরা হলেন, ঝিনাইদহের মহেশপুর উপজেলার জাগুসা গ্রামের মোঃ রেজাউল ইসলামের স্ত্রী ইসমত আরা (৩৫), গোপালগঞ্জ জেলার সিংগেরকুল গ্রামের মৃত মোঃ মকবুল মোল্লার ছেলে বাবুল মোল্লা (৫০) ও গোপালগঞ্জ জেলার চর সোনাকুর গ্রামের মৃত বদরুজ্জামান শেখের ছেলে শরাফত শেখ (৪৬)। আটককৃতরা সবাই অপহরণকারী চক্রের সদস্য বলে জানায় র‌্যাব।

সিপিসি-২, ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার মোঃ মাসুদ আলম জানান, ঘটনার ১০-১২ দিন আগে একটি অপরিচিত নম্বর (অপহরনকারী চক্রের একজন সদস্য) থেকে ২০ টাকা ফ্লেক্সিলোড ভিকটিম কবিরের নম্বরে আসে। যুবক কবিরের সাথে প্রেমের অভিনয় করে ভিকটিমকে ০৮ অক্টোবর সকাল ১০ টার দিকে কোটচাঁদপুর বাসস্ট্যান্ডে দেখা করতে বলে। কথা অনুযায়ী দেখা করার পর ইসমত আরা তাকে কৌশলে যশোর নিয়ে যায় এবং সেখানে পূর্ব থেকেই অবস্থান নেওয়া ০২ জন ব্যক্তি ও ইসমত আরা ভিকটিমকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক গোপালগঞ্জ জেলার সদর থানাধীন প্রত্যান্ত অঞ্চল সিংগেরকুল বাজারে জনৈক বাবলু মোল্লার বাড়িতে আটকে রেখে ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোন দিয়ে তার অভিভাবকের কাজ থেকে ০৪ লক্ষ টাকার মুক্তিপণ দাবী করে এবং না দিলে শারিরীক নির্যাতনের হুমকী দেয়।

তিনি আরো জানান, পরবর্তীতে ভিকটিমের চাচা জনাব মোঃ বিল্লাল হোসেন ০২ টি পৃথক বিকাশ নম্বরে ৩৫০০০/- টাকা প্রেরণ করে। বিষয়টি কোটচাঁদপুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। যার নং ৩৪৫। বিষয়টি আমাদের জানালে উন্নত প্রযুক্তি ব্যবহার করে অপহৃত যুবককে উদ্ধার ও তিনজন অপহরণকারীকে আটক করা হয়। এরা সবাই অপহরণকারী চক্রের সদস্য বলে জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here