খুলনাঃ

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) গত ০১ নভেম্বর অমর একুশে হল ও ড. এম. এ রশীদ হলের মধ্যকার ফুটবল খেলার শেষ পর্যায়ে মাঠে এবং পরবর্তীতে অমর একুশে হল এবং ফজলুল হক হলের ছাত্রদের মধ্যে অপ্রীতিকর ও অনাকাঙ্খিত ঘটনার প্রেক্ষিতে গঠিত তদন্ত কমিটির প্রতিবেদনের ভিত্তিতে ২৭ জন ছাত্রকে বিভিন্ন মেয়াদে শাস্তি দিয়েছে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শৃঙ্খলা কমিটি।

আজ মঙ্গলবার খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পাবলিক রিলেশনস অফিসার মনোজ কুমার মজুমদার স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এক কথা জানানো হয়।

বিশ^বিদ্যালয়ের অমর একুশে হলের ছাত্র মোঃ আল আরাফাত আবির (রোল নংঃ ১৬০৩০৪৩), রাহাত আহম্মেদ ইমন (রোল নংঃ ১৬২১০২২), মোঃ শাহীন আলম (রোল নংঃ ১৬০৫১০০) কে ০৬ (ছয়) টার্মের জন্য বহিস্কার; একই হলের কাজী আকিব জাভেদ (রোল নংঃ ১৫০৭০৬০), মোঃ তরিকুল ইসলাম (স্বরণ) (রোল নংঃ ১৭০৯০২১) কে ০৪ (চার) টার্মের জন্য বহিস্কার; মোঃ রাশাদ রাফিদ অর্নব (রোল নংঃ ১৫১১০৪৮) ও সুদীপ বিশ^াস (রোল নংঃ ১৫১১০৫৭) কে ০২(দুই) টার্মের জন্য বহিস্কার; মোঃ নাসির উদ্দিন (রোল নংঃ ১৬২১০৩২) কে ০১ (এক) টার্মের জন্য বহিস্কার এবং উল্লেখিত সকলকে ছাত্র প্রতিনিধিত্বমূলক কর্মকান্ডে সম্পৃক্ত না হওয়া, পরবর্তীতে অপরাধের প্রমান পেলে কঠোর শাস্তি, হলের ছিট বাতিল, অভিভাবকের মুচলেকা প্রদানের শাস্তি প্রদান করা হয়। উল্লেখ্য, বহিস্কারের শাস্তি ২০১৮-১৯ শিক্ষা বর্ষের জোড় টার্ম থেকে শুরু হবে।

অমর একুশে হলের শোয়েব ইসলাম (রোল নংঃ ১৫২৩০০১) ও মোঃ ফয়সাল (রোল নংঃ ১৫১১০৩৬) কে ৩০ হাজার টাকা জরিমানা; ফজলুল হক হলের রাছিন জামান (রোল নংঃ ১৫১৯০১২), আহসানুল আবেদিন (হৃদয়) (রোল নংঃ ১৭১১০৪২), সৈকত দে (রোল নংঃ ১৫১৯০২০) কে ১০ হাজার টাকা জরিমানা; অমর একুশে হলের মোঃ রেদওয়ানুল আমিন (রোল নংঃ ১৭১৯০১৯) কে ৫ হাজার টাকার জরিমানা এবং উল্লেখিত সকলকে ছাত্র প্রতিনিধিত্বমূলক কর্মকান্ডে সম্পৃক্ত না হওয়া, পরবর্তীতে অপরাধের প্রমান পেলে কঠোর শাস্তি, অভিভাবকের মুচলেকা প্রদানের শাস্তি প্রদান করা হয়।

এছাড়া, অমর একুশে হলের তিলক বড়–য়া (রোল নংঃ ১৬২৩০০২), মোঃ তানভীর আহম্মেদ (তনয়) (রোল নংঃ ১৭০৫০১৫), ফজলুল হক হলের নুর মোহাম্মাদ (নাহিদ) (রোল নংঃ ১৬০৫০৮৮), গোলাম রাব্বি সিয়াম (রোল নংঃ ১৭২৩০০৮), আমিনুল ইসলাম শিহাব (রোল নংঃ ১৬০৫০৭৪), অনিকুর রহমান (রোল নংঃ ১৭০৩১১৭), মুহিব্বিন হোসেন সরদার (মুন্না) (রোল নংঃ ১৭০৭০৮১), মোঃ কাউসার (রোল নংঃ ১৮১৯০০৩), মোঃ শরিফুল ইসলাম (রোল নংঃ ১৮১৯০০৯), সলিম আবেদিন ফাহিম (রোল নংঃ ১৮০৯০৫৮), তানভীর রহমান (রোল নংঃ ১৬০৩০৭৮), ফাহিম ফয়সার অর্নব (রোল নংঃ ১৬০৫০৯০) ও অমর একুশে হলের নাফসি আহমেদ (রোল নংঃ ১৭১৯০৩১) কে পরবর্তীতে অপরাধের প্রমান পেলে কঠোর শাস্তি ও অভিভাবকের মুচলেকা প্রদানের শাস্তি প্রদান করা হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here