বগুড়ার শেরপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এ দুটি দুর্ঘটনায় ৩৮ জন যাত্রী আহত হয়েছেন। আহত যাত্রীদের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার দিবাগত রাত ১২টার দিকে এই ঘটনা দুটি ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তিদের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শেরপুর ফায়ার সার্ভিসের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে বগুড়াগামী এনা পরিবহন ও ঢাকাগামী চাঁদনী পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ২৯ জন যাত্রী আহত হয়েছেন। একজন নিহত হয়েছেন। আহত যাত্রীদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রায় একই সময়ে ঢাকা-বগুড়া মহাসড়কের ধুনট মোড়ে একটি পিকআপ দাঁড়িয়ে ছিল। এ সময় বগুড়াগামী একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে একজন মারা যান।

শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মো. রতন হোসেন বলেন, দুটি পৃথক দুর্ঘটনায় ৩৮ জন আহত হয়েছেন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বগুড়া সিলিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল আজিজ মণ্ডল বলেন, শেরপুরের ফায়ার সার্ভিসের কাছের দুর্ঘটনায় একজন পুলিশ সদস্যসহ ২৯ জন আহত হয়েছেন। একজন নিহত হয়েছেন। আর ধুনট মোড়ের দুর্ঘটনায় নয়জন আহত হয়েছেন। হাসপাতালে নেওয়ার আগেই দুজন মারা গেছেন বলে জানিয়েছেন আজিজ মণ্ডল। নিহত একজনের বাড়ি গাইবান্ধা। তবে কারও বিস্তারিত পরিচয় নিশ্চিত করা যায়নি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here