নিজস্ব প্রতিবেদকঃ

কালীগঞ্জে ৮ দলীয় ”মরহুম গোলাম রসুল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট” এর ফাইনাল খেলায় কালীগঞ্জ ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

বুধবার বিকাল সাড়ে ৩ টায় হেলায় প্রাইমারী স্কুলমাঠে অনুষ্টিত ফাইনাল ম্যাচে বসুন্য়িা ফুটবল একাদশকে ২ – ০ গোলে হারিয়ে কালীগঞ্জ দল চ্যাম্পিয়ন হবার গৌরব লাভ করে। ইন্জিনিয়ার আনোয়ার পারভেজ সাগরের সার্বিক ব্যবস্থাপনায় ও হেলাই গ্রামবাসীর আয়োজনে শেষ ফাইনালে বিজয়ীদের মাঝে ট্রপি পুরস্কার তুলে দেন প্রধান অতিথি কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ। অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী।

বুধবার খেলা শুরুর আগে পৌর মেয়র সহ অতিথিগন মাঠে প্রবেশ করে দু’দলের খেলোযাড়দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এরপরই রেফারীর বাশিতে শুরু হয় খেলা। প্রথমার্ধের শুরুতেই উভয় দলের খেলোয়াড়দের আক্রমন আর পাল্টা আক্রমনে দারুন উপভোগ্য হয়ে উঠে খেলাটি। কালীগঞ্জ ফুটবল একাদশের খেলোয়াড় রনির দেওয়া গোলে প্রথমার্ধে এগিয়ে যায় কালীগঞ্জ একাদশ। বিরতির পর দ্বিতিয়ার্ধে সাকিব আরো একটি গোল করায় ২ – ০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে কালীগঞ্জ ফুটবল একাদশ। খেলার ম্যান অব দি ম্যাচ হয়েছেন বিজয়ী কালীগঞ্জ একাদশের কবির হোসেন। রেফারীর দায়িত্বে ছিলেন রবিউল ইসলাম এবং সহকারী রেফারী ছিলেন জামাল হোসেন ও রবিউল ইসলাম।

খেলা শেষে পুরস্কার বিতরনী অনুষ্টানের বিজয়ী চ্যাম্পিয়ন কালীগঞ্জ ফুটবল দলকে প্রাইজ মানী ৩০ হাজার টাকা সহ ট্রপি এবং রানাস আপ দলকে ২০ হাজার টাকা ও ট্রপি প্রদান করা হয়। এ অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন টুর্ণামেন্টের পৃষ্টপোষক সমাজ সেবক ইন্জিনিয়ার সাগর হোসেনের পিতা আকবর আলী ও হেলাই প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষিকা নাসিমা বেগম সহ কালীগঞ্জ ক্রীড়া সংগঠনের কর্মকর্তাবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here