সবুজদেশ ডেস্কঃ

‘টিসি ক্যান্ডলার’ ম্যাগাজিনে ২০২০ সালের বিশ্বের সর্বাধিক সুন্দরী নারীদের তালিকায় জায়গা করে নিয়েছেন চীনের উইঘুর মুসলিম নারী। গুলনেজার বেক্সতিয়ার নামের উইঘুর এই নারী টিসি ক্যান্ডলার ম্যাগাজিনের একশ সুন্দরীর তালিকায় ৮৪তম হয়েছেন।

গুলনেজার বেক্সতিয়ার গুলিনাজা নামে সর্বাদিক পরিচিত। তিনি চীনা অভিনেত্রী এবং উইঘুর মডেল। গুলনেজার বেইজিং ফিল্ম একাডেমি স্নাতক ডিগ্রি করেছেন।

এদিকে, ‘টিসি ক্যান্ডলার’ ম্যাগাজিনে ২০২০ সালের বিশ্বের সর্বাধিক সুন্দরী নারীদের তালিকায় শীর্ষস্থানে রয়েছেন ইসরায়েলি মডেল ইয়েল শেলবিয়া। তালিকায় স্থান পেয়েছেন ‘ওয়ান্ডার ওম্যান’ তারকা অভিনেত্রী গাল গ্যাডোট। ওই তালিকায় রয়েছেন এক সময়ের বিশ্বের সেরা সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়াও। রয়েছেন শেলিনা গোমেজ, এমা ওয়াটসনও। এ ছাড়াও রয়েছেন বিশ্বের সেরা সুন্দরী অভিনেত্রীরা।

রবিবার রাতে টিসি ক্যান্ডলারের একটি ভিডিও ইউটিউবে প্রকাশ করা হয়েছে। ভিডিওতে বিশ্বের সর্বাধিক সুন্দরী নারীদের অবস্থান বর্ণনা করা হয়েছে। রয়েছে তাঁদের পরিচয়ও। ১৫ মিনিটের ওই ভিডিওটি শেষ হয়েছে ইসরায়েলি মডেল ইয়েল শেলবিয়ার ছবি দিয়ে। ভিডিওটি প্রকাশ করার পর থেকে ১০ লাখেরও বেশি বার দেখা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here