খুলনাঃ

বিয়ের কথা বলে দেখিয়ে খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির এলএলবির এক ছাত্রীকে (২০) ধর্ষণের অভিযোগে গ্রেফতার খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে শিঞ্জন রায়কে (২৫) জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার দুপুরে খুলনা মহানগর হাকিম মো. শাহীদুল ইসলাম শুনানী শেষে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শুক্রবার নগরীর সোনাডাঙ্গা থানায় দায়ের হওয়া নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় শিঞ্জন রায়কে জিজ্ঞাসাবাদের জন্য তদন্ত কর্মকর্তা সোনাডাঙ্গা থানার এসআই মো. তৌহিদুর রহমান ৫ দিনের রিমান্ডের আবেদন জানান।

ধর্ষণের শিকার ওই ছাত্রীর অভিযোগ, নগরীর সোনাডাঙ্গাস্থ নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির এলএলবিতে তিনি ও শিঞ্জন রায় একসঙ্গে পড়াশুনা করেন। এক বছর আগে শিঞ্জন রায় তাকে প্রেমের প্রস্তাব দেন। এরপর বিয়ে করার প্রলোভন দেখিয়ে তার ভাড়া বাসাসহ বিভিন্ন স্থানে নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে। তিনি বর্তমানে ৬ মাসের অন্তঃস্বত্ত্বা।

এদিকে কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে শিঞ্জন রায়কে বুধবার অন্য মেয়ের সঙ্গে বিয়ে দেয়ার খবরে ওই ছাত্রী বৃহস্পতিবার রাত ১০টার দিকে নগরীর মুজগুন্নী আবাসিক এলাকার ১৬ নম্বর রোডে গিয়ে শিঞ্জন রায়ের দেখা পায়। এসময় তার বিয়ের ব্যাপারে জিজ্ঞাসা করলে সে তাকে সেখান থেকে জোর করে ইজিবাইকে তুলে দিতে গেলে বিষয়টি স্থানীয়দের নজরে আসে। এ খবর পুলিশের কাছে পৌঁছালে তাদের দু’জনকেই সোনাডাঙ্গা মডেল থানায় নিয়ে আসে।

পুলিশ বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত উভয়কে জিজ্ঞাসাবাদ করে। শুক্রবার সকালে ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়।

এ ঘটনায় নির্যাতনের শিকার মেয়েটি শুক্রবার দুপুরে শিঞ্জন রায়কে আসামি করে সোনাডাঙ্গা থানায় মামলা করেন। শনিবার মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here