সবুজদেশ ডেস্কঃ

অবশেষে বিয়ে করেছেন বাংলাদেশ ক্রিকেটের ‘ব্যাডবয়’ খ্যাত তারকা নাসির হোসেন।

রোববার ভালোবাসা দিবসে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেন নাসির।  

এদিন রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় বিয়ের আয়োজন সম্পন্ন করেন তিনি। অনুষ্ঠানে পরিবারের লোকজন এবং ঘনিষ্ঠ আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন। 

সাধারণত তারকারদের বিয়ের খবরে সবসময়ই কৌতূহল থাকে ভক্ত-অনুরাগীদের। তবে নাসির হোসেনের বিয়ের বিষয়ে ক্রিকেটপ্রেমীদের একটু বাড়তি মনোযোগ থাকতেই পারে।

কারণ বাংলাদেশ ক্রিকেটের ‘ব্যাডবয়’খ্যাত এ অলরাউন্ডারের ক্যারিয়ারের চেয়ে তার ব্যক্তিগত জীবনই এসেছে আলোচনায়। তার নারী ভক্ত-বান্ধবী নিয়ে নানা মুখরোচক গল্প খবরের শিরোনাম হয়েছে। তার একাধিক মোবাইল সিম ব্যবহার করা নিয়ে মন্তব্য করেছিলেন স্বয়ং বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। 

তাই শেষ পর্যন্ত কাকে বধূ হিসেবে গ্রহণ করেছেন নাসির, তা নিয়ে ক্রিকেটপ্রেমীদের বাড়তি আগ্রহ থাকতেই পারে।

জানা গেছে, নাসিরের সহধর্মিণীর নাম তামিমা তাম্মি। গ্রামের বাড়ি টাঙ্গাইল। পেশা বিমানের কেবিন ক্রু। কাজ করেন সৌদি এয়ারলাইন্সে। 

পারিবারিকভাবেই তাম্মির সঙ্গে গাঁটছড়া বাঁধলেন নাসির। করোনা পরিস্থিতিতে রোববার উত্তরার রেস্তোরাঁয় পরিবারের ঘনিষ্ঠজনদের নিয়ে আকদ সম্পন্ন করেছেন তিনি। আগামী ২০ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবে নাসিরের পরিবার। তার আগে ১৭ ফেব্রুয়ারি যৌথভাবে গায়েহলুদের আনুষ্ঠানিকতা সারা হবে।

গত সেপ্টেম্বরে একজন তরুণীকে নিয়ে নিজের ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছিলেন নাসির। যদিও মিনিট দশেক পর পোস্টটা ডিলিট করে দেন। 

জানা গেছে, তামিমা তাম্মিই ছিলেন সেই তরুণী। 

আকদের পর রোববার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নববধূর সঙ্গে তোলা বেশ কয়েকটি বিয়ের ছবি আপলোড করেন নাসির।

ক্যাপশনে লিখেছেন– আলহামদুলিল্লাহ, আমাদের নতুন জীবনের জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত একসময় জাতীয় দলের নিয়মিত মুখ ছিলেন নাসির হোসেন।  ফিটনেসে উত্তীর্ণ না হতে পেরে ঘরোয়া লিগ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সুযোগ পাননি তিনি। তবে সদ্য অনুষ্ঠিত আবুধাবি টি-টেন লিগের ফ্র্যাঞ্চাইজি পুনে ডেভিলসের হয়ে খেলেছেন তিনি। দলটির অধিনায়ক ছিলেন নাসির।

বাংলাদেশ জাতীয় দলের হয়ে ১৯ টেস্ট, ৬৫ ওয়ানডে ও ৩১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন নাসির। ১৯৬ টেস্টে তার রান ১০৪৪। এ পর্যন্ত ওয়ানডেতে করেছেন ১২৮১ রান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here