কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়ায় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বাংলা একটি প্রবাদ আছে- নাচতে না জানলে উঠান বাঁকা। বিএনপি নিজেরা ভোটে অংশগ্রহণ করে বারবার হারছে। কুষ্টিয়ার পাঁচটি পৌরসভায় ভোট অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে দুটিতে ইভিএম ছিল, বাকি তিনটিতে ব্যালটের মাধ্যমে হয়েছে। সেখানে বিএনপি কী পরিমাণ ভোট পেয়েছে? ‘এখানে বিএনপি লজ্জাজনকভাবে পরাজিত হয়েছে। আওয়ামী লীগের প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করেছে।

হানিফ আরও বলেন, এর মধ্যদিয়ে প্রমাণিত হয় জনগণ দেশের উন্নয়ন ও শান্তির পক্ষে, যেটা নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনা।

রোববার  দুপুরে কুষ্টিয়া সদর উপজেলা মিলনায়তনে গরীব দুস্থদের মাঝে ভিজিডি কার্ড বিতরণ অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশকে এগিয়ে নিয়ে গেছেন,যেভাবে দেশের মানুষকে শান্তিপূর্ণ পরিবেশের মধ্যে রেখেছেন,জনগণ সেটাই চায়। এই ভোটের ফলাফল শেখ হাসিনার প্রতি জনগণের আস্থার প্রতিফলন।

তিনি আরও বলেন,পৌরসভার দ্বিতীয় ধাপের উৎসবমুখর ভোটে বিএনপির পরাজয়ই প্রমাণ করে দেশের জনগণ উন্নয়ন ও শান্তির পক্ষে। বিএনপি বারবার বলে যে, দেশে অবাধ সুষ্ঠু নির্বাচন হলে জনগণ তাদের পক্ষে থাকবে। গতকাল পৌরসভার দ্বিতীয় ধাপের নির্বাচনে একেবারে অবাধ, সুষ্ঠু এবং উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। সকল দলের অংশ গ্রহণের মধ্যদিয়ে এই নির্বাচন হয়েছে।তিনি আরও দাবি করেন, এখানে ভোট দেওয়া নিয়ে বা নির্বাচন পরিচালনার ক্ষেত্রে কেউ কখনো কোনো অভিযোগ করতে পারেনি। অভিযোগ করার মতো কোনো ক্ষেত্রও ছিল না। এই উৎসবমুখর পরিবেশের ভোট দেশবাসী হয়তো অনেকদিন স্মরণ রাখবে।

এসময় জেলা প্রশাসক আসলাম হোসেন,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও জোবায়ের হোসেন চৌধুরী, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ অজয় সুরেকা ও সদর উপজেলা মহিলা বিষয়ক অফিসার মর্জিনা খাতুনসহ দলীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here