সাতক্ষীরাঃ

সাতক্ষীরার কালীগঞ্জে মসজিদের কমিটি গঠন নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে দু’পক্ষের ধস্তাধস্তিতে এক মুসল্লি নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। শুক্রবার (১৬ জানুয়ারি) বিকেল ৩টার দিকে সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার দক্ষিণ কাশিবাটি জামে মসজিদে এ ঘটনা ঘটে। 

নিহতের নাম নজরুল ইসলাম পাড় (৫৮)। তিনি কালীগঞ্জ উপজেলার পাইকাড়া গ্রামের বাসিন্দা। আহতরা হলেন- শাহাজাহান মোড়ল ও আলামিন। আহতদের কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তারা কাশিবাটি গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, শুক্রবার ছিল দক্ষিণ কাশিবাটি জামে মসজিদ পরিচালনা কমিটির বৈঠক। সেই অনুযায়ী এদিন বিকেল ৩ টার দিকে বৈঠক চলাকালে নতুন কমিটি গঠন নিয়ে দুপক্ষের বাকবিতণ্ডা শুরু হয়। এ সময় ব্লুর রহমানের পক্ষের লোকজন ফজলুর রহমানের পক্ষের লোকজনের ওপর হামলা চালায়। এ পর্যায়ে দুপক্ষের ধস্তাধস্তিতে নজরুল ইসলাম নামে একজন মারা যান। 

নলতা ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান জানান, দক্ষিণ কাশিবাটি জামে মসজিদের কমিটির গঠন করা নিয়ে ধস্তাধস্তির একপর্যায়ে নজরুল ইসলাম পড়ে গিয়ে স্ট্রোক করে মারা যান বলে তিনি শুনেছেন। 

কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নজরুল ইসলাম নামে একজন মারা গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। তবে তিনি কিভাবে মারা গেছেন তা তিনি বলতে পারছেন না এ মুহূর্তে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here