মেহেরপুর :মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুরে দুই দল মাদক ব্যবসায়ীর গোলাগুলির ঘটনা ঘঠেছে। গোলাগুলিতে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

নিহত মাদক ব্যবসায়ী কাজিপুর বর্ডার পাড়ার সাজু মিয়া (৪০) বলে জানা গেছে। তবে পুলিশ এখনও পুরোপুরি নিশ্চিত হতে পারেনি।

রোববার (৩ মার্চ) দিবাগত রাত সোয়া ২টার দিকে গোলাগুলির ঘটনা ঘটেছে। দুই পক্ষের মাদক ব্যবসায়ীদের গোলাগুলিতে ১ জন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন পীরতলা পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই অজয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গভীর রাতে গোলাগুলির শব্দে গ্রামবাসীর ঘুম ভেঙে যায়। সীমান্তবর্তী কাজিপুর গ্রামের মুন্সিপাড়ার দিক থেকে গুলির শব্দ ভেসে আসে। পরে গোলাগুলি বিষয়টি গাংনী থানা ও পীরতলা পুলিশ ক্যাম্পে জানানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পীরতলা পুলিশ ক্যাম্প ইনচার্জ অজয় ও এএসআই আহম্মদ আলীসহ পুলিশের একটি দল।

অন্যদিক থেকে পুলিশের আরও দুইটি দল ঘটনাস্থলের দিকে রওনা দেয়। পুলিশের অগ্রবর্তী দলটি ঘটনাস্থলের কাছাকাছি যাওয়ার চেষ্টা করে। অন্য দলগুলো অভিযানের নকশা তৈরি করে চারদিক থেকে ঘটনাস্থল ঘিরে নেয়। এর মধ্যে গোলাগুলি থেমে যায়। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ এক জনকে পড়ে থাকতে দেখে পুলিশ। নিথর মরদেহের শরীরে গুলির চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি একটি ওয়ান শুট্যারগান, এক রাউন্ড গুলি ও আনুমানিক দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

মরদেহ থানার মাধ্যমে মেহেরপুর জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here