মেহেরপুরঃ

মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল ইসলাম ও তার সমর্থকদের উপর হামলার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ প্রার্থী আহম্মেদ আলীর সমর্থকদের বিরুদ্ধে। সোমবার দুপুর আড়াইটার দিকে শিশিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানায়, সোমবার দুপুরে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল ইসলাম তার সমর্থকদের নিয়ে শিশিরপাড়ায় নির্বাচনী প্রচারণায় গেলে আওয়ামী লীগ প্রার্থী আহম্মেদ আলীর সমর্থকরা অতর্কিত হামলা চালায়। হামলায় নাজমুল হোসেন (৩৫), উজ্জল হোসেন (২৫) ও রোকনুজ্জামানসহ (২৫) অন্তত ১০ জন আহত হয়েছে। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী আশরাফুল ইসলামের অভিযোগ, হামলাকারীরা আশরাফুল ইসলামের কাছে থাকা ৯ রাউন্ড গুলিসহ ব্যক্তিগত রিভলবার (৭.৬ ক্যালিবার) ছিনিয়ে নিয়ে ফাঁকা গুলিবর্ষণ করে পালিয়ে যায়। সংবাদ পেয়ে গাংনী থানা পুলিশের একটি টীম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে পাল্টা অভিযোগ করেন আওয়ামী লীগ প্রার্থী আহম্মেদ আলী বলেন, নির্বাচনের সময় ব্যক্তিগত বৈধ আগ্নেয়াস্ত্র অবৈধ হিসেবে বিবেচিত। আশরাফুল ইসলামের আগ্নেয়াস্ত্রটি জব্দ ও তাকে গ্রেপ্তারের দাবি জানান তিনি।

এ বিষয়ে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here