খুলনাঃ

পাইকগাছায় ওষুধ কিনতে বাজারে গিয়ে বাড়ি ফেরা হলো না আবুল কাশেমের (৬৫)। পথিমধ্যে মোটরসাইকেলের ধাক্কায় বাইসাইকেল থেকে পড়ে নিহত হন তিনি। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আবুল কাশেম উপজেলার গদাইপুর ইউনিয়নের মৃত ফুলচান বিশ্বাসের ছেলে।

প্রতক্ষদর্শী ও পারিবারিক সূত্র জানায়, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ওষুধ কিনতে বাইসাইকেলযোগে বোয়ালিয়া মোড়ের ফার্মেসিতে যান তিনি। পথিমধ্যে ফার্মেসিতে পৌঁছানোর আগেই গোপালপুরের নূরুজ্জামানের ছেলে হৃদয়ের মোটরসাইকেলের ধাক্কায় সাইকেল থেকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাৎক্ষণিক তাকে উদ্ধার করে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

তবে এ ঘটনায় থানায় কারো বিরুদ্ধে কোনো অভিযোগ না হওয়ায় এবং নিহতের মেয়ে শিউলির আবেদনের প্রেক্ষিতে হাসপাতালে লাশের সুরোতহাল রিপোর্টের তথ্য দিয়ে থানা ইন্সপেক্টর স্বপন কুমার রায় বলেন, নিহতের লাশের ময়নাতদন্ত না করে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফী জানান, নিহতের পরিবারের পক্ষে কোনো অভিযোগ না থাকায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর অনুমতি সাপেক্ষে লাশ দাফনের অনুমতি দিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here