নাটোরঃ

কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনার মৃত্যুতে নাটোরের বাগাতিপাড়ায় ভাত খাওয়া বন্ধ রেখে সাত দিনের শোক পালন শুরু করেছিলেন রুহুল আমিন সরকার বাবু।

মঙ্গলবার বেলা ২টায় বিহারকোল বাজারে তার মুখে খাবার তুলে দিয়ে শোক ভাঙালেন ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আল মামুন সরকার।

এদিকে শোক পালনের শেষ দিনে রুহুল আমিন সরকার বাবু ম্যারাডোনার আত্মার শান্তি কামনায় ভিক্ষুকদের মাঝে খাবার বিতরণ এবং স্থানীয় ক্রীড়ামোদীদের ভোজনের আয়োজন করেন। ভোজনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

প্রসঙ্গত, ১৯৮৬ সালে ফুটবল বিশ্বকাপ খেলা দেখে রুহুল আমিন সরকার বাবু ম্যারাডোনার ভক্ত হয়ে পড়েন। গত বুধবার তার প্রিয় ফুটবলার ম্যারাডোনার মৃত্যুতে ভাত, মাছ ও মাংস খাওয়া বন্ধ রেখে সেদিন থেকে ৭ দিনের শোক পালন করেন। এ সময় তিনি কালো ব্যাজ ধারণ, তার মুদির দোকানে শোক পালনের ব্যানার, কালো পতাকা এবং আর্জেন্টিনার পতাকা উত্তোলন করেন।

একইসঙ্গে সবার ওপরে বাংলাদেশের জাতীয় পতাকাও উত্তোলন করে রাখেন। এছাড়াও প্রত্যেক বিশ্বকাপের সময় দোকান থেকে তার বাড়ি পর্যন্ত এক কিলোমিটার আর্জেন্টিনার পতাকা টানানো, প্রজেক্টরের মাধ্যমে খেলা দেখার ব্যবস্থা করা ছাড়াও আর্জেন্টিনার ম্যাচের দিনে তিনি দর্শকদের জন্য বিশেষ খাবারের ব্যবস্থা করতেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here