ভিডিও ফুটেজে দেখা যায় অজ্ঞাত নারী শিশুটিকে নিয়ে যাচ্ছে

যশোরঃ

যশোরের শার্শার বাগআঁচড়ায় এনজিওকর্মী পরিচয় দিয়ে এক নারীর ২৪ দিনের শিশুসন্তান চুরির অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২০ জানুয়ারি) দুপুরে বাগআঁচড়া বাজারের রিফাত হোটেলে এ ঘটনা ঘটে। বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উত্তম কুমার এ তথ্য নিশ্চিত করেন।

চুরি যাওয়া শিশু তাসিনের মা জান্নাতুল বেগমের বাড়ি উপজেলার কায়বা ইউনিয়নের রুদ্রপুর গ্রামে। তিনি ওই গ্রামের আশরাফুলের স্ত্রী।

শিশুর মা জান্নাতুল জানান, ১৫ থেকে ২০ দিন আগে অজ্ঞাত এক নারী নিজেকে এনজিওকর্মী পরিচয় দিয়ে তাদের বাসায় গিয়ে গর্ভবতী কার্ড করে দেবে বলে জানায়। ওই নারী তাদের বাসায় গিয়ে বুধবার দুপুরে ৩০ হাজার টাকা দেবে বলে তাকে ও তার শ্বশুরকে বাগআঁচড়া বাজারে নিয়ে আসে। একপর্যায়ে নাস্তা করার জন্য বাগআঁচড়া বাজারের রিফাত হোটেলে প্রবেশ করেন তারা। অজ্ঞাত নারী তাসিনের মা ও দাদাকে নাস্তার টেবিলে বসিয়ে নাস্তা করায় এবং তাসিনকে নিজের কাছে নিয়ে হোটেল থেকে কৌশলে বেরিয়ে পালিয়ে যায়। এর কিছুক্ষণ পর হোটেলের চারপাশ এবং সড়কগুলো খোঁজাখুঁজি করে তার সন্তানসহ ওই নারীকে পাওয়া যায়নি।

বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উত্তম কুমার বলেন, ‘ভিডিও ফুটেজে অজ্ঞাত ওই নারীকে দেখা গেছে। শনাক্ত করা সম্ভব হয়নি। পুলিশ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করছে। আশা করি দ্রুত সময়ের মধ্যেই বাচ্চাটি উদ্ধার করতে পারবো।’

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here