ফাইল ছবি

যশোরঃ

যশোরের ঝিকরগাছায় বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী খালাতো দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের চালক।

সোমবার রাত ১১টায় যশোর-বেনাপোল মহাসড়কের নাভারণ কলোনি মোড় নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

মৃত দুই খালাতো ভাই যশোরের শার্শা উপজেলার গয়ড়া গ্রামের লোকমান হোসেনের ছেলে বিপুল (২০) ও বেনাপোল সীমান্তের পুটখালী গ্রামের রেজাউল ইসলামের ছেলে মুরাদ হোসেন (২৩)।

তারা উভয়ই ওয়াইফাই কেবল অপারেটর হিসাবে কাজ করত এবং দু’জনই ছোট বয়স থেকে কাজির বেড় গ্রামের নানা গোলাম নবীর বাড়িতে বসবাস করতো।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বিপুল ও মুরাদ ওয়াইফাই কেবলের কাজে ভাড়ায় মোটরসাইকেলযোগে ঝিকরগাছা থেকে কাজ সেরে বাসায় ফিরছিল। পথিমধ্যে নাভারণ কলোনি মোড় নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি পরিবহন তাদেরকে ধাক্কা দেয়। এতে পেছন থেকে বিপুল ও মুরাদ পড়ে গিয়ে পরিবহনের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। এ ঘটনায় মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়ে যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

নাভারণ হাইওয়ে থানার এসআই টিটো দেবনাথ সড়ক দুর্ঘটনায় দুজন মৃত ও একজন আহতের কথা নিশ্চিত করে বলেন, ঘটনার ২০ মিনিট পর আমরা জানতে পেরেছি। এসময় চারিদিকে অন্ধকার থাকায় আমরা কোনো কিছু নিশ্চিত করতে পারেনি।

সিসি ক্যামেরা দ্বারা গাড়ি শনাক্তের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমাদের সিসি ক্যামেরা অনেক আগে থেকেই নষ্ট হয়ে পড়ে আছে। আমরা চেষ্টা চালাচ্ছি গাড়ি শনাক্ত করার জন্য।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here