গাজীপুরঃ

গাজীপুর মহানগরীর পূবাইল থানা ছাত্রলীগের সভাপতি গোলজার হোসেন টুটুল মৃধা ও গাজীপুর মহানগর শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাকুজ্জামান দুদুলের ফেনসিডিল সেবনের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

তাদের মাদক সেবনের ভিডিওটি মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) সকালে কামাল আহমেদ নামের এক ব্যক্তির ফেসবুক আইডি থেকে পোস্ট করা হয়। এরপর ভিডিওটি ভাইরাল হয়ে যায়। একই সঙ্গে বিষয়টি ‘টক অব দ্য সিটিতে’ পরিণত হয়।

ভাইরাল হওয়া মাদক সেবনের ভিডিওতে দেখা যায়, আড়ালে থেকে লুঙ্গি পরিহিত এক ব্যক্তি ফেনসিডিলের বোতল পূবাইল থানা ছাত্রলীগ সভাপতি গোলজার হোসেন টুটুল মৃধাকে দেন। ফেনসিডিলের বোতল পাশে থাকা মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাকুজ্জামান দুদুলকে দিলে রাস্তার ওপর দাঁড়িয়ে অর্ধেক সেবন শুরু করেন। পরে বাকিটুকু গোলজার হোসেন টুটুলকে দিলে তিনি বোতল শেষ করে ফেলেন। এরপর সেখান থেকে দুজনে চলে যান।

তাদের হাতে ফেনসিডিলের বোতল তুলে দেয়া তৃতীয় ব্যক্তির পরিচয় জানা যায়নি। ফেনসিডিল সেবনের ভাইরাল ভিডিওর দুই ব্যক্তি পূবাইল থানা ছাত্রলীগের সভাপতি গোলজার হোসেন ও গাজীপুর মহানগর শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাকুজ্জামান বলে নিশ্চিত করেছেন পূবাইল থানা ছাত্রলীগের সহ-সভাপতি মিনহাজুল ইসলাম মিনহাজ।

ভাইরাল হওয়া মাদক সেবনের ভিডিওটির ব্যাপারে গোলজার হোসেন টুটুল মৃধা বলেন, আমাকে দলীয়ভাবে হেয় করার জন্য একটি চক্র এডিটিং করে ভিডিওটি ফেসবুকে ছেড়েছে। আমি এর প্রতিবাদ জানাচ্ছি।

এ বিষয়ে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান বলেন, মাদক সেবন ও মাদকসংশ্লিষ্ট যারা তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে হবে। এ ব্যাপারে নেত্রীর স্পষ্ট কথা আছে, যারা পদ-পদবি দেয় তাদের সতর্কতা অবলম্বন করতে হবে। বর্তমানে ছাত্রলীগের নেতৃত্ব যারা দিচ্ছে তাদের কেউ অপরাধে জড়িত থাকলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

পূবাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূঁইয়া বলেন, মাদক সেবনকারী ও বিক্রেতাদের বিরুদ্ধে সবসময়ই আমরা তৎপর। ভিডিওটি যাচাই-বাছাই করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here