সবুজদেশ ডেস্কঃ

ক্রিকেট বিশ্বের এক ঝাঁক কিংবদন্তি নিয়ে ভারতে শুরু হয়েছে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ। এ সিরিজে প্রথম ম্যাচেই স্বাগতিক ভারত লেজেন্ডসের মুখোমুখি বাংলাদেশ লেজেন্ডস।

শচিন টেন্ডুলকার, যুবরাজ সিং, বীরেন্দ্রর শেবাগ, ইরফান পাঠানদের নিয়ে গড়া ভারতের শক্তিশালী দলের বিপক্ষে উদ্বোধনী ম্যাচে উড়ন্ত সূচনাই করে টস জিতে ব্যাট করতে নামা বাংলাদেশ লেজেন্ডস।

নাজিমউদ্দিন আর জাভেদ ওমরের ৪৮ বলের ওপেনিং জুটিতে আসে ৫৯ রান। এই জুটিতে মূল অবদান ছিল নাজিমউদ্দিনেরই। ১৯ বলে ১২ রান করে সাজঘরের পথ ধরেন জাভেদ।

এরপরই যেন মরক লেগে যায় বাংলাদেশের ইনিংসে। ঝড়ো ব্যাটিংয়ে ফিফটির দ্বারপ্রান্তে চলে যাওয়া নাজিমউদ্দিন ৪৯ রানে যুবরাজ সিংকে কাট করতে গিয়ে বোল্ড হন। ৩৩ বলের ইনিংসটিতে তিনি ৮টি চারের সঙ্গে ১টি ছক্কাও হাঁকান।

এরপরের ব্যাটসম্যানরা সেই শুরুর সুবিধাটা কাজে লাগাতে পারেননি। নাফীস ইকবাল (৭), মোহাম্মদ রফিক (১), হান্নান সরকার (৩), আবদুর রাজ্জাক (২), মোহাম্মদ শরীফরা (৫) একের পর এক সাজঘরে ফিরতে থাকেন। রাজিন সালেহ আউট হন ২৪ বলে ১২ রানের ধীর ইনিংস খেলে।

শেষদিকে খালেদ মাহমুদ সুজনের ৭ বলে ৭ (এক বাউন্ডারিতে) আর খালেদ মাহমুদ পাইলটের ৫ বলে অপরাজিত ৬ রানে ভর করে ১০৯ রান পর্যন্ত গিয়েছে বাংলাদেশ লেজেন্ডসের ইনিংস। দুই বল বাকি থাকতে অলআউট হয়েছে তারা।

ভারত লেজেন্ডসের পক্ষে দুটি করে উইকেট নেন যুবরাজ সিং, প্রজ্ঞান ওঝা আর বিনয় কুমার।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here