ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহ শহরের আরাপপুর নিউ একাডেমী স্কুল এলাকার একটি বাড়ি থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিক্রির সময় ছয় জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে তাদের আটক করা হয়। সেসময় তাদের কাছ থেকে বেশ কিছু ভুয়া প্রশ্ন ও নগদ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, জেলা শহরের আরাপপুর এলাকার বাড়ির মালিক আব্দুল মজিদ, সদরের গোপালপুর এলাকার অরুন কুমারের ছেলে প্রশান্ত কুমার, শৈলকুপার রানীনগর গ্রামের রোজদার মিয়ার ছেলে আল মাওন, একই উপজেলার সিদ্ধি গ্রামের এলাহী বক্সের ছেলে তাইনুল আলম, উত্তর বোয়ালিয়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে হাসান ইকবাল ও রানীনগর গ্রামের সৈয়দ আলীর ছেলে রিপন হোসেন।

ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের ওসি জাহাঙ্গীর আলম জানান, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগগ পরীক্ষার প্রশ্নপত্র বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে জেলা শহরের আরাপপুর নিউ একাডেমী স্কুল এলাকায় আব্দুল মজিদের বাড়িতে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এসময় ওই বাড়ি থেকে প্রশান্ত কুমার, আব্দুল মজিদ, আল মাওন, তাইনুল আলম, হাসান ইকবাল ও রিপন হোসেনকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে বেশ কিছু প্রশ্ন ও নগদ ৬০ হাজার টাকা উদ্দার করা হয়।
তিনি আরো জানান, নিয়োগ পরীক্ষা শেষে মিলিয়ে দেখা যায় প্রশ্নপত্রগুলো ভুয়া। তাদের বিরুদ্ধে আইসিটি আইনে প্রতারনা মুলক মামলা দায়ের করা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here