সোহেল রশীদ, রংপুরঃ

জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন, নিত্য প্রয়োজনীয় জিনিষ পত্র বিশেষ করে পিয়াজ আলুসহ সব্জির বাজার নিয়ন্ত্রনে সরকার পুরোপুরি ব্যার্থ হয়েছে। ফলে সহায় সম্বল হতদরিদ্র এবং নিম্নবিত্ত মানুষ দিশেহারা হয়ে পড়েছে।

আজ বুধবার দুপুরে ঢাকা থেকে বিমান যোগে রংপুর নগরীর দর্শনাস্থ পল্লী নির্বাসে জাপার প্রয়াত চেয়ারম্যান সাবেক রাস্ট্রপতি এইচএম এরশাদের কবর জেয়ারত শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন তিনি।

জিএম কাদের আরও বলেন, রংপুর সদর উপজেলার দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীরা বিজয়ী হলেও ফলাফল সিট পরিবর্তন করে আওয়ামী লীগ প্রার্থীদের জয়ী করা হয়েছে বলে অভিযোগ করে বলেন এ ব্যাপারে আমরা আইনী পদক্ষেপ নেবো বলে জানান।

তিনি বলেন, দেশের আইন শৃংখলা পরিস্থিতির কিছুটা অবনতি ঘটেছে ধর্ষন খুন বৃদ্ধি পেয়েছে। বিষয়টি আমরা আমাদের উদ্বেগের কথা সরকারকে জানিয়েছি ।

এর আগে ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুর বিমান বন্দরে অবতরন করে মটর শোভাযাত্রা সহকারে নগরীর দর্শনাস্থ প্রয়াত জাপা চেয়ারম্যান এরশাদের পল্লী নিবাস বাসভবনে এসে পৌছলে দলের নেতা কর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এর পরেই তিনি দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে এরশাদের কবর জেয়ারত ও ফাতেহা পাঠ করেন।

এসময় রংপুর সদর আসনের সংসদ সদস্য রাহগীর আল মাহি সাদ এরশাদ, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র ও জাপার প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাপার সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, জেলা কমিটির সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টির নেতা সাবেক কাউন্সিলর আজমল হোসেন লেবু, রংপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাসুদুর রহমান মিলন, জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম প্রমুখ। এছাড়াও জাতীয় পার্টির কেন্দ্রীয়, মহানগর ও জেলা কমিটি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দলীয় সূত্র জানায়, জাপার চেয়ারম্যান জিএম কাদের ৫ দিনের সফরে রংপুরে এসেছেন। এর মধ্যে দুদিন রংপুরে অবস্থান করবেন এবং তিনদিন তার নির্বাচনী এলাকা লালমনিরহাটে অবস্থান করে পুজা মন্ডপ পরিদর্শন সহ দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় করবেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here