সাতক্ষীরাঃ

পৌর নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরার কলারোয়ায় সাবেক দুইবারের সংসদ সদস্য কেন্দ্রিয় বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক বিএনপি নেতা হাবিবুল ইসলাম হাবিবের গাড়ির ওপর হামলা হয়েছে। স্বতন্ত্র মেয়র প্রার্থী আক্তারুল ইসলামের উপস্থিতিতে ছাত্রদল নেতা রাজনের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন যুবক ইটপাটকেল নিয়ে এই হামলা চালায়।এতে তার গাড়ির গ্লাস ভাংচুরসহ অন্যান্য ক্ষতি হয়।

বুধবার সকাল নয়টার দিকে কলারোয়া বাজারের পূবালী ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে। স্থানীয়দের প্রতিরোধের মুখে হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এসময় গাড়িতে হাবিবুল ইসলাম হাবিব, তার স্ত্রী এ্যাড. শাহানারা আক্তার বকুল, ছেলে জয়সী ও মেয়ে ছিলেন। তবে তারা অক্ষত রয়েছেন।

কলারোয়ার বিএনপি দলীয় মেয়রপ্রার্থী শরিফুজ্জামান তুহিন অভিযোগ করে বলেন, স্বতন্ত্র মেয়র প্রার্থী উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ আক্তারুল ইসলামের উপস্থিতিতে তার সমর্থকরা এই হামলা চালায়। হামলায় নেতৃত্ব দেয় ছাত্রদল কর্মী রাজন। তার সাথে আরও উপস্থিত ছিলেন সিরাজুল, রিগ্যান, সিগার, রিপন, ইশাসহ ২০-২৫ জন।

এ বিষয়ে জানতে চাইলে কলারোয়া থানার ওসি খায়রুল কবির জানান, তিনি লিখিত এমন কোন অভিযোগ না পেলেও ঘটনাটি শুনেছেন। তিনি বলেন, বিএনপির একটা অংশের কর্মীরা এই হামলা চালায় বলে তিনি জানতে পেরেছেন।

উল্লেখ্য যে, কেন্দ্রীয় বিএনপি নেতা হাবিবুল ইসলাম হাবিব ধানের শীষ প্রতীকধারী মেয়র প্রার্থী শরিফুজ্জামান তুহিনকে সমর্থন দেওয়ায় এই হামলার ঘটনা ঘটে বলে জানা গেছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here