সাতক্ষীরাঃ

সাতক্ষীরার তালা সদরে স্কুলছাত্রের কাছে সিগারেট বিক্রি করায় ব্যবসায়ীকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। শনিবার সকালে তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, তালা বি দে সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র (১৪) ড্রেস পরিহিত এক ছাত্রের কাছে সিগারেট বিক্রি করেন মুদি ব্যবসায়ী পবিত্র পাল। ঘটনাটি তালা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেনের দৃষ্টিতে আসে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই ব্যবসায়ীকে আটক করে পুলিশে দেন নির্বাহী ম্যাজিষ্টেট।

এ বিষয়ে তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেহেদী রাসেল বলেন, আটক ব্যবসায়ী পবিত্র পালকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন।

ঘটনার বিষয়ে তালা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেন বলেন, প্রথমবারের মত অপরাধ করায় ব্যবসায়ী পবিত্র পালকে ধুমপান ও মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৩ (সংশোধিত) অনুযায়ী অপ্রাপ্ত বয়স্কদের কাছে সিগারেট বিক্রির অপরাধে সর্বনিম্ন শাস্তি হিসেবে অর্থদণ্ড প্রদান করা হয়েছে। এছাড়া ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here