পাবনাঃ

পাবনায় ৬৩ কেজি( দেড় মনেরও বেশি) গাঁজা ও প্রাইভেট কারসহ( নং ঢাকা মেট্রো- গ ২৭-৬৩৩৩ ) ৩ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব। ঢাকা- পাবনা মহাসড়কের আতাইকুলা বাজার থেকে এ ৩ মাদক ব্যবসায়িকে বুধবার (২২ জানুয়ারি) রাত ১০টার দিকে গ্রেফতার করা হয়। এ বছর এ পর্যন্ত এটাই এ জেলার সবচেয়ে বড় মাদকের চালান ধরা পড়ার ঘটনা বলে র‌্যাব জানায়।

গ্রেফতারকৃতরা হলেন- আ: রশিদ, জাহাঙ্গীর আলম ও তোজাম্মেল। এরা সবাই কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি এলাকার বাসিন্দা।

র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা’র ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল তার নেতৃত্বে আতাইকুলা বাজারে অবস্থান নেয়। এ সময় ওই তিন মাদক ব্যবসায়ি একটি প্রাইভেট কারযোগে ঢাকা- পাবনা মহাসড়ক হয়ে পাবনা শহরের দিকে যাচ্ছিলেন। এদের আটক করে প্রাইভেট কার তল্লাশি করে উলে øখিত পরিমাণ গাঁজা পাওয়া যায় বলে তিনি জানান।
এরপর ৩ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করা হয় ও গাঁজাসহ তাদের ব্যবহৃত প্রাইভেট কার জব্দ করা হয়।

র‌্যাব কমান্ডার আরো জানান, ওই ব্যবসায়িদের জিজ্ঞাসাবাদে চলছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন, তারা দীর্ঘদিন ধরে মাদক দ্রব্য দেশের বিভিন্ন এলাকায় বেচা- কেনা করে আসছিলেন। গাঁজার এ বড় চালানটি পাবনা শহরে নেয়া হচ্ছিল বলে তারা জানিয়েছে।

বুধবার রাত সাড়ে ১১ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত র‌্যাব এ তিন মাদক ব্যবসায়িকে জিজ্ঞাসাবাদ করছিল। বৃহস্পতিবার তাদের পুলিশ সোপর্দ করা ও তাদের বিরুদ্ধে মাদক আইনে ব্যবস্থা নেয়া হবে বলে র‌্যাব জানায়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here