‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কী মানুষ পেতে পারে না ও বন্ধু।’ শিল্পী ভুপেন হাজারিকার অমর সেই গানের মহামূল্যবান লাইনগুলো আমাদের হৃদয় অন্যভাবে নাড়া দিয়ে যায়। ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার হেলাই গ্রামের লুৎফার রহমানের ছেলে রবিউল ইসলাম (৪৫)। জীবন বাঁচাতে সমাজের সচেতন মানুষের কাছে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছে তার অসহায় পরিবার। রবিউল ইসলাম কালীগঞ্জ বাজারেই দীর্ঘদিন যাবৎ রাস্তার পাশে পুরানো প্যান্ট-শার্ট বিক্রি করে কোনো রকম সংসার চালাতো। ৩ মাস আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে যশোর কুইন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরিক্ষা করার পর শরীরের দুইটা বাল্প ই নষ্ট বলে জানা গেলে পরে ঢাকা হার্ড ফাউন্ডেশনে ভর্তি করা হলে সেখানে অপারেশনের (বাল্প পরিবর্তনের) কথা জানান।
তার অসহায় পরিবার সহায়-সম্বল বিক্রি করে চিকিৎসা করিয়েছেন। এখন টাকার অভাবে আর চিকিৎসা (অপারেশন) করাতে পারছেন না। পরিবারের পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব নয়। তাই তার চিকিৎসায় সহযোগিতা দেয়ার জন্য সব হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছে তার পরিবার।

চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন ০১৯১৬-০৫১৩৭৮ (ব্যক্তিগত বিকাশ) মোবাইল নাম্বারে। আর সাহায্য দিন এই হিসাব নম্বরে : মোঃ রবিউল
রুপালী ব্যাংক লিমিটেড,কালীগঞ্জ শাখা,ঝিনাইদহ
৫৮৭৬০১০০০০৫৬২

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here