বর্তমানে তারকা ও ভক্তদের মধ্যে সেতুবন্ধনের কাজ করেছে সোশ্যাল মিডিয়া। পছন্দের তারকার নিয়মিত আপডেট জানতে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের সঙ্গে যুক্ত থাকেন ভক্তরা। আর সোশ্যাল মিডিয়া ব্যবহারের ক্ষেত্রে অনেক বেশি কৌশলী ও সচেতনতার পরিচয় দেন তারকারাও।

জনপ্রিয় সোশ্যাল মিডিয়াগুলোর মধ্যে ইনস্টাগ্রাম অন্যতম। বলিউডের প্রায় সব তারকাকেই ইনস্টাগ্রাম ব্যবহার করতে দেখা যায়। এতে ছবি পোস্ট করে নিজের বিভিন্ন মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন তারা।

‘আশিকি টু’খ্যাত অভিনেত্রী শ্রদ্ধা কাপুর সম্প্রতি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে মাত্র তিনটি বাদে সব ছবি মুছে ফেলেছেন। এই ছবি তিনটিতে লিখা, ‘মার্দ কো দার্দ হোগা’। শুধু কি তাই, অ্যাকাউন্ট থেকে প্রোফাইল পিকচারও সরিয়ে ফেলেছেন এই অভিনেত্রী। ফলে বেশ অবাকই হয়েছেন শ্রদ্ধাভক্তরা। অ্যাকাউন্ট হ্যাক হয়েছে ভেবেও শঙ্কিত ছিলেন অনেকে।তবে শ্রদ্ধার এমন কাণ্ডের নেপথ্যের কথা শুনলে সবাই আরও বেশি অবাক হবেন। গোটা বিষয়টিই শক্তি কাপুরকন্যার নতুন সিনেমার প্রমোশনের কৌশল। তার আসন্ন হরর-কমেডি সিনেমা ‘স্ত্রী’র জন্য এমন ঘটনা ঘটিয়েছেন তিনি।

সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন রাজ কুমার রাও। আগামী ৩১ আগস্ট এটি মুক্তি পেতে যাচ্ছে। এই উদ্ভট প্রচারণার কর্মকাণ্ডের জন্য শ্রদ্ধা অনেকের মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হয়েছেন। যার ফলে তার উদ্দেশ্য অনেকাংশে সফলই বলা যায়। ‘স্ত্রী’ ছাড়াও শহিদ কাপুরের বিপরীতে ‘বাত্তি গুল মিটার চালু’ সিনেমায় নিয়ে হাজির হতে যাচ্ছেন শ্রদ্ধা। তিনি এতে অভিনয় করছেন আইনজীবীর চরিত্রে। এ সিনেমাটি মুক্তি পাবে আগামী ২১ সেপ্টেম্বর।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here