বিশেষ প্রতিনিধি:

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সরকারি নলডাঙ্গা ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মনোয়ার হোসেন অসিম এক নারীর সাথে অনৈতিক কাজ করতে গিয়ে ধরা খাওয়ার ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঝিনাইদহ জেলা শিক্ষা অফিসার শেখ মনিরুল ইসলাম। তিনি জানান, কালীগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মধুসূদন সাহাকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। আগামী ৭ কার্য দিবসের মধ্যে তাদেরকে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

জেলা শিক্ষা অফিসার শেখ মনিরুল ইসলাম আরো জানান, নিরপেক্ষ তদন্ত করতে বলা হয়েছে। একজন শিক্ষক কখনই এমন কাজ করতে পারেন না। স্কুলের প্রধান শিক্ষক অভিযুক্ত শিক্ষককে শোকজ করেছে বলেও জানান তিনি।

গত বৃহস্পতিবার এ নিয়ে ভিডিওসহ প্রতিবেদন করে সবুজদেশ নিউজ ডটকম। প্রতিবেদন প্রকাশিত হওয়ার পর স্কুলটির শিক্ষার্থী, অভিভাবকরা এই শিক্ষকের শাস্তির দাবি তোলেন।

গত বৃহস্পতিবার দুপুরে এক নারীর সাথে অনৈতিক কাজ করতে গিয়ে যশোরের একটি এলাকায় ধরা খান স্কুলটির ক্রীড়া শিক্ষক মনোয়ার হোসেন অসিম। এ সময় স্থানীয়রা তাকে ধরে মারধর করেন। স্থানীয়দের মারধরের পর এই শিক্ষক বলেন, আমার ভূল হয়েছে, ক্ষমা করে দেন।

এ ঘটনা ধামাচাপা দিতে ওই শিক্ষক উঠে পড়ে লাগেন। বিভিন্ন সময় মেয়েদের মিথ্যা প্রলোভন দেখিয়ে উত্ত্যক্ত করতেন তিনি। নিজেকে অবিবাহিত দাবি করে বিয়ের প্রলোভন দেখাতেন। এ ঘটনার কয়েকদিন আগে কালীগঞ্জ শহরের দশতলা ভবনের পিছনের একটি বাড়িতে এক নারীর সাথে ধরা পড়েন এই শিক্ষক। এ সময় তিনি মাফ চেয়ে রক্ষা পান।

কালীগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার মধুসূদন সাহা জানান, তিনি এখনো কাগজ হাতে পাননি। তবে তিনি তদন্ত কমিটি গঠনের বিষয়টি শুনেছেন।

আরো পড়ুন: অনৈতিক কাজ করতে গিয়ে ধরা খেল কালীগঞ্জের স্কুল শিক্ষক (ভিডিও)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here