সবুজদেশ ডেস্কঃ

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সাবেক ও বর্তমান স্ত্রীর মধ্যে যেন চলছে সামাজিক যোগাযোগমাধ্যমের বাগযুদ্ধ। এ যেন দুই সতীনের যুদ্ধ। ফেসবুকে অপু বিশ্বাস বেনামে বুবলীকে খোঁচানোর জবাব আবার দিলেন বুবলী।

এই পোস্ট যুদ্ধের শুরু হয় অপু বিশ্বাসের পোস্ট থেকে। শাকিব খান স্ত্রী বুবলীকে দিয়েছেন একটি হীরার নাকফুল। সেটি নিজের ফেসবুকে শেয়ার করেন বুবলী। সেটি নিয়েই অনেক গণমাধ্যম খবরও প্রকাশ করে। 

আর সেই খবরের একটি লিংক নিজের ভেরিফায়েড ফেসবুকে শেয়ার করেন শাকিব খানের আরেক স্ত্রী অপু বিশ্বাস। যেখানে ক্যাপশনে লেখেন— ‘কী যে মজা।’ এর আগে জুড়ে দিয়েছেন ১০টি হাসির ইমোজি। তার পর থেকেই শুরু বিপত্তি। 

অপু বিশ্বাস সংবাদের লিংকটি শেয়ার করার বিষয়ে বিস্তারিত কিছুই জানাননি। তবে সেখানে তার শুভাকাঙ্ক্ষীরা অভিনেত্রী বুবলীকে ইঙ্গিত করে নানা মন্তব্য করেন। আর অপুও যে বুবলীকে ইঙ্গিত করে পোস্টটি দিয়েছেন, সেটিও অনুমেয়।

ঢালিউড কুইনের কাছে শাকিব খানের থেকে বুবলীর ডায়মন্ডের নাকফুল পাওয়ার বিষয়টি হাস্যকর মনে হয়েছে—এটি অপু বিশ্বাসের পোস্টে স্পষ্ট।

এদিকে অপু বিশ্বাসের পোস্টের পর ছাড় দেননি বুবলী। তিনিও পাল্টা ইঙ্গিতমূলক স্ট্যাটাস দিয়েছেন। যেখানে অপু বিশ্বাসের নাম উল্লেখ না করে একহাত নিয়েছেন।

বুধবার ফেসবুকে ব্যক্তিগত প্রোফাইলে এক স্ট্যাটাসে লেখেন— “একজন হঠাৎ করেই বলে উঠল ‘আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেসবুক ওয়ালে বাঁধাই করে রাখছে, এটিই তো আপনার মজা। এতেই তো বোঝা যায় তার শয়নে-স্বপ্নে শুধুই আপনি, হা হা হা।

আর এই পোস্ট শেয়ার করার পর অপু বিশ্বাস থেমে থাকেননি। আবার তিনিও করলেন পাল্টা আক্রমণ। এবার অপু নিজের ফেসবুকে আবার পোস্ট করেছেন। কিন্তু বুবলীর নাম উল্লেখ করেননি। তিনি লিখেছেন, শিক্ষিত মানুষের ওয়ালে কল পাড়ের বুলি। বেটি বেটি বেটি। 

এবার এই ‘বেটি’ শব্দটির মানে অপু বিশ্বাসকে শেখালেন বুবলী। যদিও এই পোস্টেও বুবলী সরাসরি অপু বিশ্বাসকে বলেননি। তবু দুজনের ফেসবুক পোস্টই প্রমাণ করে এটি অপুকে নিয়েই লেখা।

বুবলী এবার তুষার নামের এক সাংবাদিকের পোস্ট শেয়ার করে লিখেছেন— ‘ঠিক দাদা, যার যেমন চিন্তা’। তার পর দিয়েছেন তিনটি হা হা হা ইমোজি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here