সবুজদেশ ডেস্কঃ

এইচবিওর জনপ্রিয় সিরিজ ‘ইউফোরিয়া’ দিয়ে অভিনেত্রী হিসেবে পরিচিতি পান ক্লোয়ি চেরি। টিন ড্রামা সিরিজ ‘ইউফোরিয়া’য় ফেয়ি চরিত্র করে প্রশংসা কুড়ান তিনি। 

তবে এবার পোশাক চুরির অভিযোগে খবরের শিরোনাম হয়েছেন তিনি।গত ডিসেম্বরে ঘটে যাওয়া চুরির ঘটনায় অভিযুক্ত করা হয়েছে ক্লোয়িকে। কিন্তু এই অভিযোগ অস্বীকার করেছেন অভিনেত্রীর প্রতিনিধি। 
অভিযোগ উঠেছে, ক্লোয়ি পেনসিলভানিয়ার স্থানীয় এক দোকান থেকে গত ২৭ ডিসেম্বর ২৮ ডলারের একটি জামা নিয়ে ট্রায়াল রুমে যান। পরে পোশাকটির মূল্য পরিশোধ করেননি, ফেরতও দেননি।

মার্কিন গণমাধ্যম পেজ সিক্সের কাছে দোকানের এক কর্মচারী জানিয়েছেন, একটি জামা নিয়ে ট্রায়াল রুমে যান ক্লোয়ি। ক্লোয়ি যে গত ডিসেম্বরে তাদের দোকানে ঢুকেছিলেন, সেই ভিডিও ফুটেজ তাদের কাছে আছে। 

গণমাধ্যম সূত্রগুলো আরও জানিয়েছে, ক্লোয়ি পুলিশের কাছে পোশাক নেওয়ার কথা স্বীকার করেছেন। তবে পরে তিনি পোশাকটি ফেরত দেন বলে জানিয়েছেন।

চুরির অভিযোগ অস্বীকার করে দেওয়া এক বিবৃতিতে ক্লোয়ি চেরির প্রতিনিধি বলেন, গত ডিসেম্বরে পোশাক কেনা নিয়ে সন্দেহ হয়। বলা হচ্ছে, আমার মক্কেল ক্রেডিট কার্ডে ঠিকমতো মূল্য পরিশোধ না করেই জামাটি নিয়ে গেছে, যা সত্যি নয়। সম্ভবত স্থানীয় দোকানটি তারকার নাম ব্যবহার করে জনপ্রিয় হতে চাইছে।

আগামী ১ মার্চ মামলাটির শুনানি হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here