সবুজদেশ ডেস্কঃ

‘পরাণ’, ‘হাওয়া’, ‘দামাল’ ছবিগুলোর আকাশছোঁয়া সাফল্যে রীতিমতো দর্শকের মনে রাজ করছেন ঢালিউড অভিনেতা শরিফুল রাজ। ক্যারিয়ারের পাশাপাশি সংসার জীবনে স্ত্রী চিত্রনায়িকা পরীমনি ও সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যকে নিয়ে সুখেই আছেন। কিন্তু জীবনের গতিপথে পড়লো অভিযোগের কাঁটা।

পরীর অভিযোগ, “স্বামী রাজের সঙ্গে নায়িকা মিমের ‘অতি মাখামাখি’টা তার সংসার, বাচ্চা, জীবন সব কিছুতে ঝামেলা সৃষ্টি করছে।”

সবকিছু তো ঠিকঠাকই চলছিল। হঠাৎ কেন রাজবিরোধী হয়ে ওঠলেন পরী? রাজের কথায়, “সত্যি বলতে, আমি আসলে কিছুই জানি না, কিছুই করিনি। অভিযোগ যেহেতু পরীর পক্ষ থেকে এসেছে আমি চাই সবটাই ও-ই পরিষ্কার করুক। সবার সংসারে কমবেশি খুনসুটি হয়েই থাকে, তাই বলে ব্যক্তিগত বিষয়কে অন্যভাবে জনসম্মুখে প্রচার বা প্রকাশ করা মোটেও শোভন নয়।”

সুখের সংসারে ভাঙন ধরাতে তৃতীয় পক্ষের ইন্ধন আছে কিনা? এমন প্রশ্নের জবাবে গণমাধ্যমকে রাজ বলেন, “দেখুন, আবারও বলছি, আমি এসবের কিছুই জানি না। আমার বিরুদ্ধে সব অভিযোগ মিথ্যা। পরীমনি কেন এমন করল একমাত্র সে-ই তা জানে এবং আমি আশা করব সে প্রকৃত বিষয়টি দ্রুত পরিষ্কার করবে।”

পরীর অভিযোগের পরিপ্রেক্ষিতে মিমের পাল্টা জবাব তারপর আবার পরীর প্রমাণসহ ফেসবুক পোস্ট— এসব কিছুতে অনুরাগীরা বিভ্রান্ত হচ্ছেন। এ ব্যাপারে রাজের অভিমত, “আসলে কারো বিভ্রান্ত হওয়ার কিছু নেই। আমি এখনও বলব, আমরা ভালো আছি। পরীমনি তার দেওয়া প্রকৃত বক্তব্য সবার সামনে তুলে ধরলেই সব সমস্যার সমাধান হয়ে যাবে। এ নিয়ে আমি আর কিছু বলতে চাই না।”

গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। চলতি বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একইদিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here