ফাইল ছবি-

সাতক্ষীরাঃ

সাতক্ষীরার কালিগঞ্জে আজমিরা খাতুন নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৬ জুন) রাত ১২ টার দিকে কালিগঞ্জ থানা পুলিশ উপজেলার মথুরেশপুর ইউনিয়নের প্রবাজপুর গ্রামের স্বামীর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে। মৃতের স্বামী আমিনুল পালিয়ে গেছে।

নিহত গৃহবধূ আজমিরা খাতুন (২০) সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর ইউনিয়নের প্রবাজপুর গ্রামের আমিনুল মোল্লার স্ত্রী ও একই ইউনিয়নের ছনকা গ্রামের শেখ আফজাল হোসেনের মেয়ে।

নিহত গৃহবধূর পিতা জানান, প্রায় ১ বছর আগে চা বিক্রেতা আমিনুল মোল্লার সাথে তার মেয়ে আজমিরা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকে জামাতা মাদক সেবন করে এসে মেয়েকে শারীরিক ও মানসিক নির্যাতন করত। গত কয়েক দিন আগেও মেয়ে আজমিরা খাতুনকে নির্যাতন করে আমিনুল। নির্যাতন সহ্য করতে না পেরে আজমিরা বাবা মা’র কাছে চলে আসে। পরবর্তীতে স্থানীয় জনপ্রতিনিধিদের সালিশ মীমাংসা মাধ্যমে আজমিরাকে স্বামীর বাড়িতে ফিরিয়ে নিয়ে যায়। বুধবার রাতে পরিকল্পিতভাবে মেয়ে আজমিরাকে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রেখে তার জামাতা আমিনুল পালিয়ে গেছে।

কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক সিহাবুল ইসলাম জানান, খবর পেয়ে রাত ১২ টার দিকে তার নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঝুলন্ত অবস্থায় মৃতদেহ দেখতে পান। নিহত গৃহবধূর শরীরের দুই জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে মৃতদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা। নিহত গৃহবধূর স্বামী পলাতক রয়েছে।

সবুজদেশ/এসইউ

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here