নিজস্ব প্রতিবেদক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি ও জামাত-বিএনপির দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে শনিবার বিকালে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা স্থানীয় ভ‚ষনস্কুল সড়কের দলীয় কার্যালয়ের সামনে সমবেত হয়।

এরপর শহরের নিমতলা এলাকায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।

তিনি বলেন, জামাত বিএনপির দেশ বিরোধী সকল চক্রান্ত রুখে দিতে হবে। আমরা সবাই বঙ্গবন্ধুর সৈনিক। কাউকে ভয় পায় না। তিনি আওয়ামী লীগের সকল নেতা কর্মীদের জোটবদ্ধ হয়ে এখনই ষড়যন্ত্রকারীদের দাতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত থাকতে বলেন।

কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডুর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন, পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ উদ্দিন, সাংগাঠনিক সম্পাদক ও পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল সহ অন্যান্যরা। প্রতিবাদ সমাবেশ শেষে হাজার হাজার নেতা কর্মীদের নিয়ে এক বিশাল বিক্ষোভ মিছিল শহরে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

ভিডিও…

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here