নিজস্ব প্রতিবেদক:

ঝিনাইদহ কালীগঞ্জে গেটের তালা ভেঙে বারান্দার গ্রিল কেটে আপন দুই সহোদরের মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩টা সময় কালীগঞ্জ উপজেলার নরেন্দ্রপুর গ্রামের নিজ বাড়ি থেকে মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। এক বাড়ি থেকে দুইটি মোটরসাইকেল চুরি নিয়ে স্থানীয়দের মধ্যে মোটরসাইকেল চুরির আতঙ্ক বিরাজ করছে।

চুরি হয়ে যাওয়া মোটরসাইকেল দুইটির মালিক হলেন, নরেন্দ্রপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে মোঃ আব্দুস সালাম ও মোঃ আব্দুর রউফ। তারা দুই ভাই পেশায় চাকরিজীবী।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখে ঘুমিয়ে পড়েন। এর কিছুক্ষণ পর ওঠে দেখেন মোটরসাইকেল দুইটি নাই। চোরেরা বাড়ির প্রাচীর গেটের তালা ভেঙে বারান্দার গ্রিল কেটে বের করে নিয়ে গেছে। ভুক্তভুগিরা জানান, কালো রঙের মোটরসাইকেল দুইটি বাজাজ ডিসকভার ১২৫ সিসি ব্রান্ডের। এর মধ্যে আব্দুস সালামের ব্যবহৃত মোটরসাইকেলটির রেজিষ্ট্রেশন নং Jhenidah-ha-১৫-১৩৮২,ইঞ্জিন নম্বর JZYWMLO১৯৯৫ এবং চ্যাসিস নং MB2B44BY9LWM৮৬৪৮৬। অপরদিকে আব্দুর রউফ এর ব্যবহৃত মোটরসাইকেলটির রেজিষ্ট্রেশন নং Jhenaidah-ha-১২-৭৯২৮,ইঞ্জিন নং JZZWFM০৫২৭৪ এবং চ্যাসিস নং MD2A15BZ2FWM৯৪৫২০।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো : আব্দুর রহিম মোল্লাকে বার বার ফোন দিয়েও ফোনটি রিসিভ হয়নি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here