নিজস্ব প্রতিবেদক:

তিনবারের সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭৬তম জন্মদিন উপলক্ষে আশু সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে কালীগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদল।

মঙ্গলবার বিকেলে শহরের থানা রোডস্থ দলীয় কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দোয়া ও মিলাদ মাহফিলে দীর্ঘদিন থেকে অসুস্থ খালেদা জিয়ার রোগমুক্তি, সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও মিলাদ মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, প্রয়াত আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উক্ত মিলাদ মাহফিলে পৌর ছাত্রদলের আহবায়ক মো: জুয়েল রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব মাহাবুবার রহমান, যুগ্ম আহবায়ক তবিবুর রহমান মিনি, ইউপি চেয়ারম্য্যান ইলিয়াস রহমান মিঠু, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম তোতা, যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম, জবেদ আলী, মোহাম্মদ আলী জিন্নাহ প্রমুখ। এ সময় ছাত্রদলের উপজেলা, পৌর ও কলেজ শাখার শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মৌসুম উদ্দিন শোভন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here