নিজস্ব প্রতিবেদক:

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার আড়পাড়া এলাকায় এক গৃহবধুকে শ্লীলতাহানির অভিযোগে পলাশ বিশ্বাস (৪০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে শহরের আড়পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক পলাশ বিশ্বাস উপজেলার আড়পাড়া এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে। এ ঘটনায় গত শুক্রবার বিকেলে কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ওই গৃহবধু।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেছেন, ২৩ জুন দুপুর সাড়ে ১২ টার দিকে পার্শ্ববর্তী খোকনের দোকানে যায়। এ সময় পলাশ বিশ্বাসের সাথে দেখা হয়। পলাশ তাকে দাঁড়াতে বলে। কিন্তু তিনি সময় নেই বলে জানান। এরপর পলাশ তাকে ঢাকালে ভাষায় কথা বলতে বলেন। কথাবার্তার এক পর্যায়ে পলাশ তাকে বলে তুই মায়ের কাছ থেকে প্রতিবছর কাঁঠাল কিনিস, আমাদের ঘরে পাঁকা কাঁঠাল আছে এবং মা ও আছে। এরপর গৃহবধু কাঁঠাল দেখার জন্য পলাশদের বাড়িতে যান। বাড়িতে গিয়ে দেখেন তার মা বাড়িতে নেই। এ সময় তিনি কাঁঠাল না দেখে চলে আসতে চাইলে পিছন দিক থেকে পলাশ তাকে জড়িয়ে ধরে এবং শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। তিনি চিৎকার দিলে পলাশ তাকে ছেড়ে দেয়।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, গৃহবধুকে শ্লীলতাহানির ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এ অভিযোগে পলাশ নামের ওই যুবককে আটক করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here