বিষেশ প্রতিবেদকঃ

ঝিনাইদহের কালীগঞ্জে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে (৩০ মে) কালীগঞ্জ শহরের থানা রোডস্থ দলীয় কার্যালয়ে পবিত্র কোরআন খতম, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে উপজেলা ও পৌর বিএনপি।

কালীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক ,আলহাজ¦ মাহাবুবার রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনের বিএনপির মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজ।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ডা. নুরুল ইসলাম, তবিবুর রহমান মিনি, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম তোতা, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম সাইদুল, সাবেক ইউপি চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠুসহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল, তাঁতীদল ও মৎস্যজীবীদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা ও মহান স্বাধীনতার ঘোষক। এই বীর মুক্তিযোদ্ধা বাংলাদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করেছিলেন। আওয়ামী লীগের অতীত ইতিহাস বাকশাল কায়েম করা। তারা অতীতের মতো বর্তমানে ক্ষমতায় থেকে এক দলীয় বাকশাল কায়েম করে চলেছে। সাধারণ জনগণের বাক স্বাধীনতা হরণ করেছে। এ থেকে সাধারণ জনগণকে মুক্তি দিতে আগামী দিনের আন্দোলন সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়তে হবে।

সবুজদেশ/এসইউ

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here