নিজস্ব প্রতিবেদকঃ

ঝিনাইদহের কালীগঞ্জে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে রায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে নেতাকর্মীরা।

বুধবার বিকালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনের বিএনপি মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজের নির্দেশনায় শহরের মুরগীহাটা এলাকা থেকে শুরু করে মিছিলটি বাজার প্রদক্ষিণ করে নলডাঙ্গা ভ্যান স্ট্যান্ড এলাকায় গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক সুজাউদ্দিন পিয়াল, যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোস্তফা কামাল, পৌর যুবদলের সদস্য সচিব জাহিদুর রহমান, পৌর যুবদলের সিনিয়ির যুগ্ম আহবায়ক ফিরোজ কবির, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক তোফাজ্জল হোসেন তপন, স্বেচ্ছাসেবক দলরে নেতা সোহেল রানা, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলমগীর হোসেন, উপজেলা তাতী দলের আহবায়ক আজিজুল ইসলাম বাটুল, শ্রমিক দল নেতা আব্বাস উদ্দিন ও ফরিদ উদ্দিন, পৌর ছাত্র দলের আহবায়ক জুয়েল রানা, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক তারিকুর রহমান টিপু, কলেজ ছাত্র দলের আহবায়ক সাজিদ মাহামুদ জনি। এছাড়াও বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা মিছিলে অংশ নেয়।

এসময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, শেখ হাসিনার সরকার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রীকে আদালত যে রায় দিয়েছেন, তা একটি ফরমায়েসি রায়। এই রায় জনগন মানে না, আগামীতেও মানা হবে না।

এর আগে দুপুর তিনটার দিকে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারারম্যান তারেক রহমানের ৯ বছরের সশ্রম কারাদন্ড ও তার স্ত্রী জোবাইদা রহমানের ৩ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

ভিডিও…

সবুজদেশ/এসইউ

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here