নিজস্ব প্রতিবেদকঃ

ঝিনাইদহের কালীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (অনুর্ধ্ব ১৭) চ্যাম্পিয়ন হয়েছে নিয়ামতপুর ইউনিয়ন ফুটবল একাদশ। মঙ্গলবার বিকালে কালীগঞ্জ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ফাইনাল খেলাতে তারা ৩ – ২ গোলের ব্যাবধানে কাষ্টভাঙ্গা ইউনিয়ন ফুটবল একাদশকে পরাজিত করে।

রেফারির বাশিতে মাঠে বল গড়ানোর শুরু থেকেই উভয় দলের আক্রমন পাল্টা আক্রমনে জমে উঠে ম্যাচটি। সর্বশেষ গোলশুন্য ড্র হওয়াতে রেফারী মোমিনুল হক খোকার সিদ্ধান্তে শুরু হয় পেনাল্টি। এতে ৩-২ গোলে কাষ্টভাঙ্গা ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে নিয়ামতপুর ইউনিয়ন ফুটবল একাদশ।

খেলা শেষে বিজয়ী দল ও খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহা। এসময় আরো উপস্থিত ছিলেন, কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহফুজুর রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা তরুণ কুমার দাস, কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, ইউপি চেয়ারম্যান নাসির চৌধরী, মহিদুল ইসলাম মন্টু, রাজু আহম্মেদ রনি লস্কার, কাষ্টভাঙ্গা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রাশেদুল ইসলাম রাশেদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন লুৎফর রহমান লাড্ডু, টুর্নামেন্ট পরিচালনা কমিটি আহব্বায়ক অজিৎ ভট্টাচার্ষ্য, সদস্য শফিকুজ্জামান রাসেল, ক্রীড়া শিক্ষক মনোয়ার হোসেন ওয়াসিম।

খেলার ধারাভাষ্য ছিলেন খোরশেদ আলম, কামাল হোসেন ও মোস্তফা ইবনে মাসুদ। এবং রেফারির দ্বায়িত্বে ছিলেন, মোমিনুল হক খোকা, আব্দুর রাজ্জাক ও খাইরুল ইসলাম বাবু।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here