নিজস্ব প্রতিবেদকঃ

ঝিনাইদহের কালীগঞ্জে বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকালে উপজেলা ও পৌর বিএনপি’র আয়োজনে শহরের থানা রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে নলডাঙ্গা ভ্যান স্ট্যান্ড এলাকায় গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজ, উপজেলা বিএনপির আহবায়ক মাহাবুবার রহমান, যুগ্ম আহবায়ক নুরুল ইসলাম, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম তোতা, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম সাইদুল, সাবেক ইউপি চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠু, আনোয়ার হোসেন, জাবেদ আলী, মোহাম্মদ আলী জিন্নাহসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। শোভাযাত্রায় বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে সকাল থেকে মিছিল সহকারে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড থেকে নেতাকর্মীরা দলীয় কার্যালয় আসতে থাকে। মুহুর্তের মধ্যে কানায় কানায় পূর্ণ হয়ে যায় দলীয় কার্যালয়ের সামনের সড়ক। পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে হিমশিম খেতে হয় পুলিশ সদস্যদের।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ বলেন, অবৈধ সরকার আজ দেশের গণতন্ত্র হত্যা করে মানুষের স্বাধীনতা হরণ করে জোর করে ক্ষমতায় বসে আসে। দেশের মানুষের ভোটাধিকার ও গনতন্ত্র আন্দোলনের কোন বিকল্প নেই। আগামী দিনে কঠোর কর্মসূচি আসছে। সেই আন্দোলন সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকার আহবান জানান তিনি।

ভিডিও…

সবুজদেশ/এসইউ

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here