নিজস্ব প্রতিবেদক:

ঝিনাইদহের কালীগঞ্জে নানা আয়োজনে বিএনপি’র ৪৩তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার সকালে শহরের থানা রোডস্থ দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে কালীগঞ্জে উপজেলা ও পৌর বিএনপি।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনের বিএনপি মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজের তত্ত্বাবধানে ও কালীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব মাহাবুবার রহমানের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ডা. নুরুল ইসলাম, যুগ্ম আহবায়ক আয়নাল হাসান, তবিবুর রহমান মিনি, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম তোতা, শহিদুল ইসলাম সাইদুল, ইউপি চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠু, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মোশাররফ হোসেন, ওহেদ আলী, আনোয়ার হোসেন, জবেদ আলী, মোহাম্মদ আলী জিন্নাহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বর্তমান সরকার জিয়াউর রহমানের সম্পর্কে নানা বিভ্রান্তকর কথা ছড়াচ্ছেন। অচিরেই এসব বন্ধের আহবান জানান তারা। আলোচনাসভা শেষে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here