নিজস্ব প্রতিবেদকঃ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার চাপরাইল বাজারে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ‍্য উৎপাদন করা, কেক তৈরিতে পচা ডিম ব‍্যবহার করা এবং উৎপাদিত পণ্যের উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকায় মায়ের দোয়া বেকারীকে অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার বিকেলে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো: হাবিবুল্লাহ। এ সময় মায়ের দোয়া বেকারীকে ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।পরিস্কার পরিচ্ছন্নতা বজায় রাখা এবং স্বাস্থ্যকর পরিবেশ সৃষ্টি না করা পর্যন্ত খাদ্য উৎপাদন বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: হাবিবুল্লাহ জানান, বৃহস্পতিবার কালীগঞ্জ উপজেলার চাপরাইল বাজারে আলু, পেঁয়াজ ও ডিমের সরকার নির্ধারিত মূল্য নিশ্চিত করতে বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। দোকানগুলোকে সরকার নির্ধারিত মূল‍্যে বিক্রয় করতে নির্দেশনা প্রদান করা হয় ও সতর্ক করা হয়।

এছাড়া চাপরাইল বাজারে মায়ের দোয়া বেকারীকে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ‍্য উৎপাদন করা, কেক তৈরিতে পঁচা ডিম ব‍্যবহার করা এবং উৎপাদিত পণ্যের উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকায় ১০ হাজার অর্থদণ্ড প্রদান করা হয়।

সবুজদেশ/এসইউ

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here